না.গঞ্জে সন্ত্রাসী হামলায় আহত সাংবাদিকদের শয্যা পাশে সম্পাদক আবদুল মান্নান সাগর।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জে সন্ত্রাসী হামলায় আহত বীর মুক্তিযোদ্ধা ও প্র‌বিন সাংবা‌দিক সৈয়দ লুৎফর রহমানের সন্তান সাংবাদিক লিংকন সহ জামাল তালুকদারকে দেখতে গে‌লেন জাতীয় অনলাইন নিউজ পোর্টাল প্রেসনিউজ২৪ডটকমের সম্পাদক ও প্রকাশক আবদুল মান্নান সাগর। বৃহস্প‌তিবার (১৬ জানুয়ারী) দুপুর ২টায় নারায়ণগঞ্জ ৩০০ শয্যা, খানপুর হাসপাতা‌লে আহত‌দের শয্যা পা‌শে এ‌সে তা‌দের খোঁজখবর নেন।

এসময় প্রেসনিউজ২৪ডটকমের সম্পাদক ও প্রকাশক আবদুল মান্নান সাগর বলেন সাংবা‌দিক লিংকন সহ জামাল তালুকদার ও মিজানের ওপর হামলাকারী চিহ্নিত সন্ত্রাসী সোয়াদ সহ হামলায় জড়িত সকল সন্ত্রাসীকে অবিলম্বে গ্রেফতার কর‌তে হ‌বে। সাংবাদিকদের উপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার করা না হলে কঠোর কর্মসূচির ডাক দেবে।

উ‌ল্লেখ্য, মঙ্গলবার (১৪ জানুয়ারি) বেলা সা‌ড়ে ৩টার দিকে সংবাদ সংগ্রহের উদ্দেশ্যে সোনারগাঁ যাওয়ার পথে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন আনন্দ টি‌ভি’র সৈয়দ সিফাত আল রহমান লিংকন, অগ্রবানী প্রতিদিনের সি‌নিয়র ফটো সাংবাদিক জামাল তালুকদার ও জনতার কাগজের সম্পাদক মিজানুর রহমান মিজান। ত‌বে এ ঘটনায় মূল আসামী সোয়াদ এখ‌নো শহ‌রেই বিচরণ কর‌লেওে তা‌কে গ্রেফতার কর‌তে পা‌রে‌নি পু‌লিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here