নারায়ণগঞ্জে ১২ নেতার শেল্টারে মাদক ব্যবসা সংবাদ প্রকাশে সমালোচনার ঝড়।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জে ১২ নেতার শেল্টারে মাদক ব্যবসা হচ্ছে, এমন একটি সংবাদ প্রকাশের পর থেকে শহর ও শহরতলীতে বইছে সমালোচনার ঝড়। হতবাক হয়েছেন আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের শীর্ষ নের্তৃবৃন্দ। তারা প্রকাশিত সংবাদটিকে উদ্দেশ্য প্রনোদিত ও ষড়যন্ত্রমুলক মনে করছেন। অন্যদিকে তৃনমুলের নেতাকর্মীরা এমন উদ্ভট সংবাদ প্রকাশে চরমভাবে ক্ষুব্ধ হয়েছেন। এ বিষয় এ বিষয়ে মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলালের কাছে।

তিনি বলেন যিনি সংবাদটি ছাপিয়েছে তিনি সম্ভবত নামে ভুল করেছেন। এবং পদ পদবীবও বুঝেন না। নামে মিল থাকাতে পদবীসহ ভুল করে আমার নামটা দিয়ে দিয়েছেন। আমার ধারণা উনি রাজনীতিও বুঝেন না, সাংবাদিকতা বুঝেন কিনা সন্দেহ। একই প্রসঙ্গে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী চ্যালেঞ্জ জানিয়ে বলেন মাদকের সাথে আমার সম্পৃক্ততা নেই, মাদক ব্যবসায়ীর সাথে আমার কোনো সম্পৃক্ততা রয়েছে তা যদি তিনি প্রমাণ করতে পারেন তবে, যে শাস্তি আমাকে দেওয়া হবে তা মাথা পেতে নেব।
কৃষকলীগের জেলার যুগ্ম আহ্বায়ক জিল্লুর রহমান লিটন বলেছেন ত্রিশ বছর ধরে রাজনীতি করছি, মাদকের সাথে আমার কোনো সম্পৃক্ততা রয়েছে এমন প্রমাণ কেউ দেখাতে পারবে না।

আমি চ্যালেঞ্জ দিয়ে বলতে পারি। শুধু তাই নয়, কেউ যদি এর প্রমাণ দেখাতে পারে তাহলে যে কোনো শাস্তি মাথা পেতে নেব। পাশাপাশি এমন কথা যারা বলে তাদের ডোপ টেস্ট করা হোক এবং আমার করা হোক। তখন বোঝা যাবে মাদকের সাথে তার সম্পৃক্ততা রয়েছে। সিদ্ধিরগঞ্জ যুবলীগের সভাপতি ও কাউন্সিলর মতিউর রহমান মতি মাদকের সাথে নেই চ্যালেঞ্জ জানিয়ে বলেন  আমি বরাবরই মাদকের বিরুদ্ধে সোচ্চার। কেউ যদি এর সাথে আমার সম্পৃক্ততা পায় তাহলে যে কোনো শাস্তি মাথা পেতে নেব। এমন তথ্য ভিত্তিহীন এবং আমাকে হেয় করার জন্য।

আমি প্রশাসনের সুষ্ঠু তদন্ত দাবি করছি  অন্যদিকে ফতুল্লা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ফরিদ আহম্মেদ লিটন বলেন মাদক ব্যবসার সাথে আমি জড়িত নই। মাদেকর বিরুদ্ধে আমাদের নেতা শামীম ওসমান জিহাদ ঘোষণা করেছেন। আমরাও মাদকের বিরুদ্ধে এবং নিজ অবস্থান থেকে মাদক নির্মূলের চেষ্টা চালিয়ে যাচ্ছি। এরপরও কেউ যদি বলে আমি মাদকের শেল্টারদা তাহলে সেটা ইর্ষান্বিত হয়ে বলছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here