মুখ্যমন্ত্রী মমতার সভায় যাওয়ার আগে ছাত্রদের পচা বিরিয়ানি খাওয়ানোর অভিযোগ

0
মুখ্যমন্ত্রী মমতার সভায় যাওয়ার আগে ছাত্রদের পচা বিরিয়ানি খাওয়ানোর অভিযোগ

প্রেসনিউজ২৪ডটকমঃ আন্তর্জাতিক ডেস্ক: পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য ডেকে এনে ছাত্রদের পচা বিরিয়ানি খাওয়ানোর অভিযোগ উঠেছে প্রশাসনের বিরুদ্ধে। এই ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে শিলিগুড়ি বয়েজ স্কুলে। ছাত্রদের পচা বিরিয়ানি খাওয়ানোর প্রতিবাদ করেন শিক্ষক-শিক্ষিকারাও। এরপর বিরিয়ানি বিতরণ বন্ধ করে দেওয়া হয়।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) শিলিগুড়িতে মুখ্যমন্ত্রীর অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য স্থানীয় ১২টি স্কুলের প্রায় ১০০০ শিক্ষার্থীকে শিলিগুড়ি বয়েজ স্কুলে জড়ো করেছিল প্রশাসন। দুপুরে তাদের বিরিয়ানি খেতে দেওয়া হয়। কিন্তু প্যাকেট খুলতেই ছড়িয়ে পড়ে পচা গন্ধ। কয়েকজন ছাত্র শিক্ষকদের বিষয়টি জানান। শিক্ষকরা পরীক্ষা করে বলেন, এই বিরিয়ানি খাওয়ার যোগ্য নয়। এরপর বিরিয়ানি বিতরণ বন্ধ করে দেওয়া হয়।

যে ছাত্ররা বিরিয়ানির প্যাকেট পেয়েছিলেন তারা তা ডাস্টবিনে ফেলে দেন।এক শিক্ষক জানান, ওই বিরিয়ানি একেবারেই স্বাস্থ্যকর নয়। অনগ্রসর শ্রেণিকল্যাণ দপ্তর থেকে বিরিয়ানির প্যাকেট বিতরণ করা হচ্ছিল। কীভাবে খারাপ মানের খাবার বিতরণ হলো তা জানি না।এক শিক্ষার্থী বলেন, অনেকক্ষণ হলো বাড়ি থেকে বেরিয়েছি। থাকতেও হবে অনেক সময়।

দুপুরে খাবার দেওয়া হবে বলে আগে থেকে জানানো হয়েছিল। তাই খাবার নিয়ে আসিনি। বিরিয়ানি খেতে গিয়ে দেখি পচা। বিকট গন্ধ বের হচ্ছে। তাই ফেলে দিয়েছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here