সৌদিআরব আওয়ামী পরিবার কর্তক মায়া চৌধুরীকে গণসংবর্ধনা,ইফতার ও দোয়ার অনুষ্ঠান

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতিমন্ডলীর অন্যতম সদস্য দুই বারের সাবেক সফল মন্ত্রী চাঁদপুরের কৃতি সন্তান মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও সমৃদ্ধির অপ্রতিরোধ্য অগ্রযাত্রা অব্যাহত থাকবে। ৭৫ পরবর্তী সরকারগুলো নিজেদের ভাগ্য উন্নয়নে কাজ করেছে, আর শেখ হাসিনার সরকার দেশের জনগণের ভাগ্য উন্নয়নে কাজ করছে।

গত শুক্রবার ১৫ এপ্রিল বিকেলে সৌদী আরবস্থ জেদ্দা শহরে জেদ্দা আওয়ামী পরিবারের উদ্যোগে আয়োজিত গণ সংবর্ধনা ইফতার ও দোয়া মাহফিলে অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্যে রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেছেন, আওয়ামী লীগ গণমানুষের দল হিসেবে নতুন বছরে নতুন আশা ও প্রত্যাশার নয়া উৎসর্গীকৃত চেতনায় শেখ হাসিনার নেতৃত্বে নবতর পথযাত্রার সূচনা করতে চায়।তিনি আরো বলেন, বিএনপি, স্বাধীনতাবিরোধী শক্তি ও কিছু বুদ্ধিজীবী দেখতে চায় দেশে খাদ্য নিয়ে হাহাকার হোক,দুর্ভিক্ষ হোক।

তারা মনে করে-দেশে দুর্ভিক্ষ হবে, রাস্তাঘাটে মানুষ না খেয়ে মরে পড়ে থাকবে আর তা নিয়ে তারা আন্দোলন করে শেখ হাসিনার সরকারের পতন ঘটাবে। মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম আরো বলেন, ‘আজকে আমাকে জেদ্দা আওয়ামী পরিবারের পক্ষ থেকে যে সংবর্ধনা প্রদান করেছেন আমি আপনাদের ভালোবাসায় ধন্য। প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাকে যে সম্মান দিয়েছেন, আমি তাঁর কাছে কৃতজ্ঞ।

শেখ হাসিনা আমার ওপর যে দায়িত্ব অর্পণ করেছেন, তা পূরণ করতে চেষ্টা করবো। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামলিীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দীপু। এ উপলক্ষে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার ও দোয়ার আয়োজন করে সৌদি আরব আওয়ামী পরিবার। গণসংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, জেদ্দা মহানগর শ্রমিকলীগের সভাপতি মোঃ হুমায়ুন কবির।

স্বাগত বক্তব্য রাখেন,মদিনা যুবলীগ নেতা মুসাফির ফাউন্ডেশনের চেয়ারম্যান ও আন্তর্জাতিক লায়ন্স ক্লাব এর সাধারণ সম্পাদক হান্নান মুসাফির ও যুবলীগ নেতা ইব্রাহিম শিকদার। আরো বক্তব্য রাখেন, যুবলীগ নেতা ইব্রাহিম সিকদার,রোমান সরকার, তায়েফ যুবলীগ নেতা শহিদ সিকদার, মদিনা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মামুন মাহি প্রমূখ।

এসময় মতলব উত্তর ও মতলব দক্ষিণ মহিলা আওয়ামীলীগের প্রধান উপদেষ্টা মায়া চৌধুরীর সহধর্মিনী মিসেস পারভীন চৌধুরী রিনা, মতলব উত্তর ও মতলব দক্ষিণ মহিলা আওয়ামীলীগের উপদেষ্টা সাজেদুল হোসেন চৌধুরী দিপুর সহধর্মিনী মিসেস সূবর্ণা চৌধুরী বীনা বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। গণসংবর্ধনা অনুষ্ঠানের সঞ্চালনা করেন, সৌদিআরব আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চাঁদপুর জেলা আ’লীগের সদস্য মোঃ দেলোয়ার হোসেন। উক্ত গণসংবর্ধনা অনুষ্ঠানে সৌদি আরব প্রবাসী আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগসহ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন। উক্ত গণসংবর্ধনা অনুষ্ঠান বাস্তবায়ন করেন রোমান সরকার ও মোঃ ইব্রাহিম শিকদার।

উল্লেখ্য, সংবর্ধিত অতিথি যখন জেদ্দায় অনুষ্ঠানস্থলে আসেন তখন হাজার হাজার আওয়ামী লীগের কর্মীরা মিছিলে মিছিলে মুখরিত হয় পুরো এলাকা। এসময় প্রবাসী আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা মায়া চৌধুরীর আগমন শুভেচ্ছায় স্বাগতম, দিপু চেওধুরী আগমন শুভেচ্ছার স্বাগতম।

মতলবের মাটি শেখ হাসিনার ঘাঁটি, মতলবের মাটি মায়া চৌধুরীর ঘাঁটি, মায়া ভাই আসছে রাজপথ কাঁপছে, মায়া ভাই ভয় নাই, রাজপথ ছাড়ি নাই’’ শ্লোগানে শ্লোগানের মুখরিত করে তোলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here