পল্লী উন্নয়ন কর্মকর্তার উদ্যোগে ভোলার শশীভূষণে নকলমুক্ত ও শান্তিপূর্ন পরিবেশে এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত

0
পল্লী উন্নয়ন কর্মকর্তার উদ্যোগে ভোলার শশীভূষণে নকলমুক্ত ও শান্তিপূর্ন পরিবেশে এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ ভোলা প্রতিনিধি: ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানা সদর বেগম রহিমা ইসলাম কলেজ পরীক্ষা কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পল্লী উন্নয়ন অফিসার মো. হুমাইন কবিরের উদ্যোগে নকলমুক্ত ও শান্তিপূর্ন পরিবেশে এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারী) প্রথমদিন বাংলা প্রথম পত্র পরীক্ষায় শিক্ষার্থীরা উপজেলার শশীভূষণ কেন্দ্রে সকাল সাড়ে ৯ টার দিকে পরীক্ষার প্রবেশপত্র সহ উপকরণ নিয়ে উপস্থিত হন।

শশীভূষণ পরীক্ষা কেন্দ্রে সচিব সূত্রে জানা যায়, এ বছর শশীভূষণ কেন্দ্রে এসএসসি পরীক্ষায় ৫টি বিদ্যালয়ের মোট ৩ শ ৯২ জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করেছেন। পরীক্ষা শুরু হয়েছে সকাল ১০টা, শেষ হয়েছে দুপুর ১টায়। শশীভূষণ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কেন্দ্রে সচিব মো. কামাল হোসেন বলেন, এই কেন্দ্রে মোট শিক্ষার্থী ৩শ ৯৯ জন ছিল। পরীক্ষায় অনুপস্থিত ছিলেন ৭ জন।

আমাদের ও শশীভূষণ কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (ট্যাগ অফিসার) চরফ্যাশন উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো. হুমাইন কবিরের উদ্যোগে নকলমুক্ত, সুন্দর ও শান্তিপূর্ন পরিবেশে শিক্ষার্থীরা প্রথম দিনের বাংলা প্রথম পত্র পরীক্ষা দিয়েছেন। এ বিষয়ে শশীভূষণ এসএসসি পরীক্ষার কেন্দ্রে দায়িত্বপ্রাপ্ত কর্মকমর্তা (ট্যাগ অফিসার) চরফ্যাশন উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো. হুমাইন কবির বলেন, উপজেলা নিবার্হী কর্তকর্তার নির্দেশে আমি আমার দায়িত্ব সঠিক ভাবে পালন করার চেষ্টা করছি মাত্র।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here