গৌরীপুরের সাংবা‌দিক কন‌্যা অর্থী সরকা‌রি মে‌ডি‌কেল ক‌লে‌জে ভ‌র্তির চান্স পেলেন

0
গৌরীপুরের সাংবা‌দিক কন‌্যা অর্থী সরকা‌রি মে‌ডি‌কেল ক‌লে‌জে ভ‌র্তির চান্স পেলেন

প্রেসনিউজ২৪ডটকমঃ মো: মাহফুজুর রহমান,গৌরীপুর ( ময়মনসিংহ) প্রতিনিধি : সাংবা‌দিক কন‌্যা সা‌মিয়া ইসলাম অর্থী এবার সরকা‌রি মে‌ডি‌কেল ক‌লে‌জে ভ‌র্তির সু‌যোগ পে‌য়ে‌ছেন। চল‌তি ২০২৩-২০২৪ শিক্ষাব‌র্ষের ভ‌র্তির পরীক্ষায় ( সে‌কেন্ড টাইমার) জাতীয় মেধাতা‌লিকায় স্থান পে‌য়ে রাঙ্গামা‌টি সরকা‌রি মে‌ডি‌কেল ক‌লে‌জে ভ‌র্তির সু‌যোগ পে‌য়ে‌ছেন।

সে ময়মন‌সিং‌হের গৌরীপুর উপ‌জেলার দৈ‌নিক নয়া দিগ‌ন্তের প্রতি‌নিধি মো: সাজ্জাতুল ইসলাম সাজ্জাত ও বেসরকা‌রি ঋণদান সংস্থা আশার সিনিয়র লোন অ‌ফিসার ঝরনা সুলতানা এর দ্বিতীয় কন‌্যা। সা‌মিয়া ইসলাম অর্থী এসএস‌সি ও এইচএসসি পরীক্ষায় গো‌ল্ডেন জি‌পিএ ৫ সহ গত শিক্ষা ব‌র্ষে স্নাতক পর্যা‌য়ে বি‌ভিন্ন বিশ্ব‌বিদ‌্যাল‌য়ে ভ‌র্তির সু‌যোগ হ‌য়ে‌ছি‌লো।

সে বর্তমা‌নে বাংলা‌দেশ কৃ‌ষি বিশ্ব‌বিদ‌্যালয়ে অধ‌্যায়নরত। দুই‌বোন ও এক ভাই‌য়ের ম‌ধ্যে সে দ্বিতীয়। তার বড়‌বোন সান‌জিদা ইসলাম তাইতী গ‌নি‌তে অনার্স শেষ ক‌রে বর্তমা‌নে এমএস‌সিতে অধ‌্যায়নরত। ছোটভাই তোয়া‌সিন এবার এসএসসি পরীক্ষার্থী। সাংবা‌দিক সাজ্জাতুল ইসলাম তার পরিবার ও সন্তান‌দের উচ্চ শিক্ষা লা‌ভে সবার দোয়া ও সহ‌যোগীতা কামনা ক‌রে‌ছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here