বেগম রোকেয়া খন্দকার পৌর উচ্চবিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা প্রদান

0
বেগম রোকেয়া খন্দকার পৌর উচ্চবিদ্যালয়েএসএসসি পরীক্ষার্থীদের বিদায়      সংবর্ধনা প্রদান

প্রেসনিউজ২৪ডটকমঃ  এম.আর.হায়দার রানা // নারায়ণগঞ্জের মাসদাইরস্থ বেগম রোকেয়া খন্দকার পৌর উচ্চ বিদ্যালয়ে ২০২৪ সনের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা প্রদান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল (৬ ফেব্রুয়ারী) নারায়ণগঞ্জ্রে অন্যতম বিদ্যাপীঠ বেগম রোকেয়া খন্দকার পৌর উচ্চ বিদ্যালয়ে আসন্ন এসএসসি পরীক্ষা-২০২৪ এ অংশ গ্রহনের জন্য নির্বাচিত মোট ১৫৬ জন পরীক্ষার্থীকে বিদায় জানানোর জন্য সংবর্ধনা প্রদান ও দোয়া মাহফিলের আয়োজন করে বিদ্যালয়টির ম্যানেজিং কমিটি।

বিদায় পূর্বক আলোচনা সভায় সভাপতিত্বে করেন বিদ্যারয়ের প্রধান শিক্ষক সুলতানা বেগম রত্না। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ¦ ফয়েজ উদ্দিন আহমদ লাভলু। বিশেষ অতিথি হিসেব্ ে উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির সদস্য শাহ আলম ভূঁইয়া, সোনিয়া আক্তার, সানজিদা আফরিন,শিক্ষক প্রতিনিধি মাওলানা নজরুল ইসলাম ও আসিফ হাসান সুমন প্রমূখ।

এসময় আরো উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোয়াজ্জেম হোসেন, সিনিয়র শিক্ষক মোজাম্মেল হক, দেলোয়ার হোসেন, আক্তার হোসেন, মোহন আলী ও সোহেল আহমেদ সহ বিদ্যালয়ের সকল শিক্ষকবৃন্দ। অনুষ্ঠানের শুরুতেই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনা শেষে সকল এসএসসি পরিক্ষার্থীদেরকে উপহার সামগ্রী প্রদানের মাধ্যমে সংবর্ধিত করা হয়। এতে সকল পরীক্ষার্থীদের অঙিাবকগন এবং বিদ্যালয়ের ছাত্র ছাত্রীরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here