ফরিদপুরের বোয়ালমারীতে শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক হলেন সাংবাদিক আল মামুন রনি

0
ফরিদপুরের বোয়ালমারীতে শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক হলেন সাংবাদিক আল মামুন রনি

প্রেসনিউজ২৪ডটকমঃ মোঃ রফিকুল ইসলাম, ফরিদপুর জেলা প্রতিনিধিঃ জাতীয় শিক্ষা সপ্তাহ -২০২৩ এ ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলা পর্যায়ের শ্রেষ্ঠ শ্রেনী শিক্ষক নির্বাচিত হয়েছেন খরসূতী চন্দ্রকিশোর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও সাংবাদিক আব্দুল্লাহ আল মামুন রনি।

বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: আনোয়ার হোসেন।ছাত্রজীবনে আল মামুন রনী ঢাকা কলেজ থেকে গণিত বিষয়ে স্নাতক(সম্মান) এবং স্নাতকোত্তর শেষ করেন। বোয়ালমারী জর্জ একাডেমী থেকে ২০০১ সালে এসএসসি, কাদিরদি ডিগ্রী কলেজ থেকে ২০০৩ সালে এইচএসসি পাশ করেন।মাগুরা টিচার্স ট্রেনিং কলেজ থেকে বিএড পাশ করেন।

২০০৯ইং সালে ঢাকা পলিটেকনিক এ ইনস্ট্রাক্টর (খন্ডকালীন) পদে কর্মজীবন শুরু করেন।এছাড়া ঢাকা মহিলা পলিটেকনিক, সাইক পলিটেকনিক, আদমজী ক্যান্টনমেন্ট কলেজ,বনমালীপুর জনতা উচ্চ বিদ্যালয়ে শিক্ষক হিসাবে কর্মরত ছিলেন।তিনি সর্বশেষ ২০২২ইং সালে খরসুতী চন্দ্রকিশোর বহুমুখী উচ্চ বিদ্যালয়ে সহকারী শিক্ষক(গণিত) পদে যোগদান করেন।

ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং শিক্ষার্থীদের জন্য পলিটেকনিক প্রকাশনী থেকে তার রচিত পাঠ্যবই ম্যাথম্যাটিকস -১,ম্যাথম্যাটিকস -২ উল্লেখযোগ্য। তিনি খোলাকাগজ পত্রিকার বোয়ালমারী উপজেলা প্রতিনিধি। তিনি সকলের নিকট দোয়া চেয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here