সিদ্ধিরগঞ্জে টাঙ্গাইল মডেল স্কুল এন্ড ক্যাডেট একাডেমীর শুভ উদ্বোধন

0
সিদ্ধিরগঞ্জে টাঙ্গাইল মডেল স্কুল এন্ড ক্যাডেট একাডেমীর শুভ উদ্বোধন

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জ ( নারায়ণগঞ্জ)  প্রতিনিধি: মঙ্গলবার (২৯ নভেম্বর) বিকেলে সিদ্ধিরগঞ্জের বাতানপাড়া ফাযিল মাদ্রাসা মাঠে টাঙ্গাইল মডেল স্কুল এন্ড ক্যাডেট একাডেমীর সিদ্ধিরগঞ্জ থানা শাখার শুভ উদ্বোধন করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানের স্ত্রী জাতীয় মহিলা সংস্থার নারায়ণগঞ্জ জেলার সভাপতি সালমা ওসমান লিপি।

এ সময় নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানের স্ত্রী জাতীয় মহিলা সংস্থার নারায়ণগঞ্জ জেলার সভাপতি সালমা ওসমান লিপি বলেন, আমাদের প্রতিটি মূহুর্তে যুদ্ধ করতে হয়। বিশেষ করে বাংলাদেশের মানুষের। দেশের স্বার্থে, জনগণের স্বার্থে আমাদের যুদ্ধও বেশি পরিক্ষাও বেশি। সার্বক্ষণিক আমাদের সচেতন থাকতে হবে। না হয়ে থাকলে ক্ষতি আমাদেরই হবে।তিনি বলেন, আমাদের এ সরকার এই বাচ্চাদের শিক্ষার জন্য কতোটা এগিয়েছেন সেটা আপনারা যাচাই-বাছাই করে দেখবেন।

আমাদের জাতির পিতাকে যখন হত্যা করা হয় তখন আমরা ছোট ছিলাম, স্কুলে পড়ি। তারপর কিন্তু আমরা বড় হয়েছি ভুল ইতিহাস শুনে। আমাদের ভুল ইতিহাস শেখানো হতো। একটা দেশের লক্ষ্য লক্ষ্য বাচ্চারা যারা ভবিষ্যতে নেতৃত্ব দিবে তাদের যদি ভুল ইতিহাস বলা হয়।তখন তারা দেশের নেতৃত্বটা সঠিক দিতে পাড়বে না।তিনি আরও বলেন, আমাদের আওয়ামী সরকার যদি ১৯৯৬ সালে ক্ষমতায় না আসতো তাহলে এ ইতিহাস হয়তো এতোদিন মুছে যেতো। এ ইতিহাস ধরে না রাখতে পারলে আমরা সমাজিক ও ধর্মিও ভাবে ব্যর্থ হবো।৷

আমাদের নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী একজন নারী বান্ধব। তিনি বাংলাদেশ উন্নয়নের জন্য সাহায্য ছড়িয়ে দিচ্ছেন।টাঙ্গাইল মডেল স্কুল এন্ড একাডেমীর চেয়ারম্যান ও দৈনিক দেশ রূপান্তর পত্রিকার নারায়ণগঞ্জ প্রতিনিধি  মোবারক হোসেন কমল খানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মোঃ মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১নং ওয়ার্ড কাউন্সিল হাজী আনোয়ার ইসলাম, আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের সভাপতি আব্দুস ছামাদ বেপারি, সাবেক নারী কাউন্সিলর জান্নাতুল ফেরদৌস নীল, যুব মহিলা লীগনেত্রী রুনা আজাদ, টাঙ্গাইল মডেল স্কুল এন্ড ক্যাডেট একাডেমির সিদ্ধিরগঞ্জ শাখার অধ্যক্ষ রেদোয়ান কাদির,নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাবেক নেতা শাহরিয়ার রহমান বাপ্পি, নাছিম মাহমুদ তপন ও  ইলিয়াস ইসলাম লিয়ন প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here