মহেশপুরে জীবন ওরফে টিটোনকে কুপিয়ে হত্যা

0
মহেশপুরে জীবন ওরফে টিটোনকে কুপিয়ে হত্যা

প্রেসনিউজ২৪ডটকমঃ মহেশপুর(ঝিনাইদহ)সংবাদদাতা ঃঝিনাইদহের মহেশপুরে জীবন চৌধুরী ওরফে টিটোনকে (৩৫) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার রাত ১১ টার দিকে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সোমবার রাতে সন্ত্রসীরা বাড়ীর সামনের একটি চায়ের দোকানে বসে থাকা অবস্থায় তাকেএলোপাতারী কুপিয়ে গুরুতর ভাবে আহত করে। পরে তাকে গুরুতর অবস্থায় যশোর জেনারেল হাসপাতালেভর্তী করা হয়।

নিহত জীবন চৌধুরী ওরফে টিটোন মহেশপুর উপজেলার ধান্যহাড়িয়া গ্রামের সিরাজুল ইসলামেরছেলে। যাদবপুর ইউনিয়নের চেয়ারম্যান ডাঃ সালাউদ্দিন আহাম্মেদ জানান, ৩ টি মোটর সাইকেলেকয়েকজন ব্যক্তি এসে তাকে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে পালিয়ে যায়। তাকে উদ্ধার করে প্রথমেমহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে ভর্তিকরা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় জীবন চৌধুরী ওরফে টিটোনের মৃত্যু হয়। মহেশপুর থানার অফিসার ইনর্চাজ(ওসি) সেলিম মিয়া জানান, পূর্ব শক্রতার জের ধরে এইহত্যাকাণ্ড হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এই ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের চিহ্নিত করে দ্রুতইগ্রেফতার করা হবে।এদিকে নিহত জীবন চৌধুরী ওরফে টিটোনের বাবা বাদি হয়ে ৪জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ৪/৫জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here