শ্রীনগরে শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ

0
শ্রীনগরে শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ

প্রেসনিউজ২৪ডটকমঃ মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জের শ্রীনগরে স্যার জগদীশচন্দ্র বসু ইনস্টিটিউশন ও কলেজের সহকারী প্রধান শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে ওই শিক্ষককে শিক্ষাপ্রতিষ্ঠান থেকে অপসারণের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন শিক্ষার্থীরা। রোববার (১১ সেপ্টেম্বর) সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার রাঢ়িখালে শিক্ষাপ্রতিষ্ঠানের সামনে এ কর্মসূচি পালন করা হয়।

শিক্ষার্থীদের অভিযোগ, সহকারী প্রধান শিক্ষক মো. মোশাররফ হোসেন সপ্তম শ্রেণীর এক ছাত্রীকে যৌন হয়রানির চেষ্টা করেন। এছাড়াও বিভিন্ন সময়ে ছাত্রীদের সাথে অসদাচরণ করেন তিনি। এ ব্যাপারে তারা বেশ কয়েকবার অধ্যক্ষর কাছে অভিযোগ করেও প্রতিকার পাননি বলেও দাবি করেন শিক্ষার্থীরা। পরে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সুরাইয়া আশ্রফী ওই শিক্ষকের বিচারের আশ্বাস দিলে কর্মসূচি থেকে শ্রেণীকক্ষে ফিরে যান শিক্ষার্থীরা।

এ প্রসঙ্গে যোগাযোগ করা হলে সহকারী প্রধান শিক্ষক মো. মোশাররফ হোসেন তার বিরুদ্ধে আনা অভিযোগ অসত্য বলে দাবি করেন। স্যার জগদীশচন্দ্র বসু ইনস্টিটিউশন ও কলেজের অধ্যক্ষ মো. ফরহাদ আজিজ জানান, তিনি শিক্ষার্থীদের অভিযোগ পেয়েছেন। বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here