সিদ্ধিরগঞ্জে আলহাজ্ব ইয়াছিন মিয়া ফাউন্ডেশনের উদ্যোগে বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ

0

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : সিদ্ধিরগঞ্জে আলহাজ্ব ইয়াছিন মিয়া ফাউন্ডেশনের উদ্যোগে বৃত্তি পাওয়া শিক্ষর্থীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয়ে গত মঙ্গলবার (৩০ সেপ্টেম্বর) বিকেল ৪ টায় এঅনুষ্ঠানের আয়োজন করা হয়।

ফাউন্ডেশনের চেয়ারম্যান সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু বকর
সিদ্দিকের সার্বিক সহযোগীতায় এঅনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা শিক্ষা অফিসার মো: শরীফুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন, সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন পাইলট উচ্চ বিদ্যালয়ের অধ্যক্ষ মো: নুর ইসলাম, মিজমিজি ইসলামিয়া আলিম মাদরাসার অধ্যক্ষ মাওলানা মো: আবু তাহের, মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: সাঈদুর রহমান,সাহেবপাড়ার আনন্দলোক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: মজিবুর রহমান।

এছাড়াও বৃত্তিপ্রাপ্ত বিভিন্ন স্কুলের শিক্ষির্থী শিক্ষক ও অভিভাবক বৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে গত ৩০১৯ সালে থানা এলাকার বিভিন্ন স্কুলের বৃত্তি পাওয়া নয়শত শিক্ষার্থীদের পুরস্কার দেওয়া হয়। তার মধ্যে টেলেন্টপুলে বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীর সংখ্যা তিনশত জন।  ফান্ডেশনের চেয়ারম্যান হাজী ইয়াছিন মিয়া জানান, শিক্ষার প্রতি শিক্ষার্থীদের উৎসাহি ও মনোযোগী করে তুলার লক্ষ্যে ফাউন্ডেশন পুরস্কৃত করার আয়োজন করেছে। অভিভাবক ও স্কুল শিক্ষকরা যেন শিক্ষার্থীদের সুশিক্ষিত করে দেশ ও জাতির কল্যাণে কাজ করার মন মানসিকতা তৈরি করে গড়ে তুলতে পারেন ফাউন্ডেশন এই প্রত্যাশা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here