সোনারগাঁয়ে বিপুল ফেন্সিডিল সহ ২ মাদক পাচারকারী গ্রেফতার

0

প্রেসনিউজ২৪ডটকমঃ র‌্যাব-১১ বুধবার (০১ ডিসেম্বর) সকালে জেলার সোনারগাঁ থানাধীন মোগড়াপাড়া বাজার এলাকায় চেকপোষ্ট স্থাপন করে। উক্ত চেকপোষ্টে বিভিন্ন পরিবহন তল্লাশী করা হয়।

এক পর্যায়ে কুমিল্লা থেকে আগত ঢাকা অভিমুখী একটি পিকআপ তল্লাশী করে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ জন মাদক পাচারকারীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, রবিন মিয়া (২২) ও আলমগীর মিয়া (২০)। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি পিকআপ জব্দ করা হয়।

র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি মোঃ রিজওয়ান সাঈদ জিকু জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত আসামী রবিন মিয়া নারায়ণগগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন বালিয়াপাড়া এলাকার আঃ হামিদের ছেলে এবং অপর আসামী আলমগীর মিয়া কিশোরগঞ্জ জেলা সদরের জিকুরজোরা এলাকার মৃত হেলাল মিয়ার ছেলে। গ্রেফতারকৃতরা চিহ্নিত মাদক পাচারকারী।

তারা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেন্সিডিল সংগ্রহ করে পিকআপযোগে পরিবহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে জেলার সোনারগাঁ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here