রূপগঞ্জে বিদেশী পিস্তল ও মদসহ শাহজাহানের কর্মী মাহফুজ গ্রেফতার

0
রূপগঞ্জে বিদেশী পিস্তল ও মদসহ শাহজাহানের কর্মী মাহফুজ গ্রেফতার

প্রেসনিউজ২৪ডটকমঃ রূপগঞ্জ থানা পুলিশ কর্তৃক অভিযানে ০১ টি বিদেশী পিস্তল, ০১টি ম্যাগজিন, ০৬ বোতল দেশী-বিদেশী মদ উদ্ধার পূর্বক ০১(এক) জন সন্ত্রাসী গ্রেফতার। রূপগঞ্জ থানা পুলিশ কর্তৃক বিশেষ অভিযানে ০১ (এক)টি বিদেশী পিস্তল, ০১(এক)টি ম্যাগজিন, ০৬(ছয়) বোতল দেশী-বিদেশী মদ উদ্ধার পূর্বক ০১(এক) জন কু-খ্যাত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী মাহফুজ গ্রেফতার।

গ্রেফতারকৃত আসামীর নামঃ ১) মাহফুজ (২২), পিতা- মিছির আলী, সাং-গোলাকান্দাইল নতুন বাজার, থানা- রূপগঞ্জ, জেলা নারায়ণগঞ্জ। আগামী ৭ই জানুয়ারী-২০২৪খ্রিঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আইন-শৃংখলার রক্ষার বিশেষ অভিযান পরিচালনাকালে গত ০১/০১/২০২৪খ্রিঃ ভুলতা পুলিশ ফাঁড়ি এলাকায় রাত ২৩.৫০ ঘটিকার সময় গোলাকাইন্দাইল সাকিনস্থ রবিনটেক্স গার্মেন্টস এর সামনে অবস্থানকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, গোলাকান্দাইল নতুন বাজার সাকিনস্থ জনৈক লোকমানের বাড়িতে কতিপয় ব্যক্তি দেশী ও বিদেশী মদ ক্রয়- বিক্রয় করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে অভিযানিক দলটি অদ্য ০২/০১/২০২৪খ্রিঃ রাত ০০.১০ ঘটিকার সময় ঘটনাস্থলে উপস্থিত হলে আসামী মাহফুজ(২২) পালানোর চেষ্টা কালে অফিসার ও ফোর্সদের সহায়তায় তাকে গ্রেফতার করা হয় এবং দেহ তল্লাশী করে তার কোমর হতে ০১(এক)টি ম্যাগজিন সংযুক্ত ০১(এক)টি বিদেশী পিস্তল এবং তার হেফাজত হতে ০৬(ছয়) বোতল দেশী-বিদেশী মদ উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

উক্ত ঘটনায় অস্ত্র উদ্ধারের জন্য ধৃত আসামীর বিরুদ্ধে রূপগঞ্জ থানার মামলা নং-০৫ তারিখ- ০২/০১/২০২৪খ্রি: ধারা-১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯-A এবং মাদক উদ্ধারের জন্য রূপগঞ্জ থানার মামলা নং- ০৬ তারিখ-০২/০১/২০২৪খ্রি: ধারা- ৩৬/(১) সারণির ২৪(ক) ধারায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা প্রাথমিক তদন্তে জানা যায়, সে গোলাকান্দাইলসহ রূপগঞ্জ থানা এলাকায় আগ্নেয়াস্ত্রসহ বিভিন্ন পক্ষের হয়ে মারামারিতে অংশগ্রহন করে থাকে।

সে এলাকার একজন অস্ত্রধারী সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। এছাড়া ধৃত আসামীর বিরুদ্ধে হত্যা, নারী ও শিশু নির্যাতন আইন, দ্রুত বিচার আইন ও মারামারির ঘটনায় ০৫টি মামলা রয়েছে।

Write to Sohid Hosen

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here