রূপগঞ্জে ধর্ষণ মামলার আসামী সবুজ জামিনে এসে মামলা তুলে নিতে বাদীকে হুমকি

0

প্রেসনিউজ২৪ডটকমঃ তানজিলা আক্তার রূপগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জে ধর্ষণ মামলার আসামী সবুজ জামিনে এসে মামলা তুলে নিতে বাদীকে হুমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বর্তমানে মামলার বাদী ও তার পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভুগছে। গত শুক্রবার (৪জুন) বিকাল ৪টার দিকে উপজেলার গোলাকান্দাইল মধ্যপাড়া এলাকায় ঘটে এ ঘটনা।

অভিযোগ সূত্রে জানা যায়, ২০১৯ সালের ১৪ নভেম্বর উপজেলার গোলাকান্দাইল মধ্যপাড়া এলাকার ঈমান উল্লাহ মীরের ছেলে ইমরান মীর (২৯) ও পূর্বপাড়া এলাকার মৃত রমজান আলীর ছেলে সবুজ(২৪) ঐ এলাকার ভাড়াটিয়া আবু আলেমের স্ত্রী রেখা বেগমকে গণধর্ষণ করে। এ ঘটনায় আবু আলেম বাদী হয়ে ২০১৯ সালের ১৫ নভেম্বর ধর্ষকদের বিরুদ্ধে বিজ্ঞ চীফজুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নারায়ণগঞ্জ আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। মামলা নং-৪৪/১০০৬।

ধর্ষণ মামলার আসামী সবুজ জামিনে এসে তার স্ত্রী সিমা আক্তার (২২) ও সহযোগী হুমায়ূন (৩৫) কে সঙ্গে নিয়ে উপজেলার গোলাকান্দাইল এলাকার মাজার সংলগ্ন রাস্তায় বাদী আবু আলেমের পথরোধ করে মামলা তুলে নিতে হুমকি দেয়। এ ঘটনায় আবু আলেম রূপগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেন। রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)এ এফএম সায়েদ বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here