আড়াইহাজারে নজরুল ইসলাম আজাদ ও তার সমর্থকদের উপর আবারো হামলা

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য নজরুল ইসলাম আজাদ ও তার সমর্থকদের উপর আবারো হামলা হয়েছে।মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) দুপুর ২টা হতে বিকেল ৫টা পর্যন্ত উপজেলার কৃষ্ণপুরায় জেলা বিএনপির সদস্য জুয়েল হোসেন ও খাগকান্দা ইউনিয়ন বিএনপির সভাপতি বেলায়েত হোসেনের বাড়িতে ওই হামলার ঘটনা ঘটে।

এ সময়ে ক্ষমতাসীন দলের লোকজন লাঠিসোটা ও অস্ত্র নিয়ে হামলা করে আজাদের গাড়ি, ৩টি মটরসাইকেলে অগ্নিসংযোগ ও আরো ৫টি মটরসাইকেল ছিনিয়ে নিয়ে যায়। এতে আহত হয়েছে অন্তত ১০ জন। বিএনপি নেতাকর্মীদের অভিযোগ, পুলিশের উপস্থিতিতেও হামলার ঘটনা ঘটে। এ সময়ে পুলিশ ছিল নীরব।

নজরুল ইসলাম আজাদ জানান, উপজেলার খাগকান্দা এলাকাতে ইসমাইল নামের বিএনপির এক কর্মীর বাড়িতে আমরা যাই। ওই কর্মী বিগত দিনে ক্ষমতাসীনদের রোষানলে পড়েছিল। আমি ব্যক্তিগত উদ্যোগে তাকে ঘর তোলার জন্য টিন ও আনুসঙ্গ জিনিস প্রদান করে। তখন থেকেই ক্ষমতাসীন দলের লোকজন আমাদের মহড়া দিচ্ছিল। সেখান থেকে খাগকান্দা ইউনিয়ন বিএনপির সভাপতি বেলায়েত হোসেনের বাড়িতে গেলে সেখানে দুই দফা বাধা ও হামলা করে ক্ষমতাসীন দলের লোকজন।

এক পর্যায়ে আমরা কৃষ্ণপুরায় জুয়েলের বাড়িতে চলে যাই। ওই সময়ে খবর পাই বেলায়েতের বাড়িতে হামলা করে ঘর ভাঙচুর করেছে। জুয়েলের বাড়িতে পৌছানোর পর কয়েক শ লোকজন অস্ত্র নিয়ে হামলা করে। তারা বাড়ির উঠানে থাকা আমার একটি গাড়ি একেবারে ভাঙচুর করে। ৩টি মটরসাইকেলে আগুন দেয় আরো ৫টি মটরসাইকেল ছিনিয়ে নিয়ে যায়। তাদের প্রতিহত করতে গিয়ে আমার অন্তত ১০ জন আহত হয়েছে। তাদের হাসপাতালে পাঠানো হয়েছে।

আজাদ বলেন, খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে আসে। কিন্তু পুলিশের উপস্থিতিতেও আমাদের উপর হামলা করা হয়। বিএনপির লোকজন ঠেকাতে গেলে তাদের বেধড়ক পেটানো হয়। পরে বিকেল ৫টার দিকে থানার ওসি ঘটনাস্থলে আসলে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

‘এটা একটি বর্বর হামলা। এর আগেও গত সংসদ নির্বাচনের সময়ে আমাদের উপর হামলা গাড়ি ভাঙচুর হয়েছিল। নির্বাচন পরবর্তী ব্যাপক সহিংসতায় আমাদের পক্ষের লোকজনদের ঘরবাড়ি ভাঙচুর করা হয়। যতবার আড়াইহাজার গিয়েছি ততবারই হামলা হয়। এবারও সেটা হয়েছে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, এ ধরনের ঘটনার সংবাদ পেয়ে আমরা গিয়ে পাউকে পাইনি। কেউ এখনো কোন অভিযোগও করেনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here