আড়াইহাজারে পোশাক শ্রমিক গণধর্ষণের শিকার

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জেরর আড়াইহাজার উপজেলায় এক পোশাক শ্রমিক গণধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে ৪ যুবকের নাম উল্লেখ করে সোমবার (১০ আগস্ট) রাত ৮টার দিকে আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে।

ধর্ষিতা জানান, গত শনিবার রাতে রূপগঞ্জের স্কয়ার গার্মেন্টস থেকে কাজ শেষ করে আড়াইহাজার উপজেলায় তার শ্বশুর বাড়ি যাচ্ছিলেন। রাত সাড়ে ১০টার দিকে স্থানীয় শান্তির বাজার এলাকার কাকরাইল মোড় খেয়াঘাট পার হয়ে তিনি স্ট্যান্ডে রিকশার জন্য অপেক্ষা করছিলেন। এ সময় ৪ যুবক তাকে বাড়িতে পৌঁছে দেয়ার কথা বলেন।

এতে অস্বীকৃতি জানালে ওই নারীকে জোর করে তুলে নিয়ে যায় ওই ৪ যুবক। পরে মুখে কাপড় বেঁধে ও গলায় ছুরি ধরে হত্যার হুমকি দিয়ে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে স্থানীয় দুই যুবকের সহযোগিতায় শ্বশুর বাড়িতে পৌছান ওই নারী। ওই নারীর স্বামী বলেন, সামাজিক প্রেক্ষাপট বিবেচনায় ভয়ে বিষয়টি লুকিয়ে যান তার স্ত্রী। রোববার সকালেও যথারীতি কর্মস্থলে যান তিনি।

তবে এলাকায় এ নিয়ে গুঞ্জন শুরু হলে বিষয়টি জানতে পারেন ওই নারীর স্বামী। পরে স্ত্রীর সাথে কথা বলে থানায় মামলা দায়ের করেন। এ ব্যাপারে আড়াইহাজার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here