আড়াইহাজারে আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ১০

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহত ও টেটাবিদ্ধসহ ১০ জন আহত হয়েছে। বুধবার (৫ আগষ্ট) রাতে ও বৃহস্পতিবার (৬ আগষ্ট) সকালে উচিৎপুরা ইউনিয়নের কাদিরদিয়া গ্রামে দুদফা সংঘর্ষে এই ঘটনা ঘটে। নিহতের নাম আনোয়ার হোসেন (৫০)।

তিনি ওই গ্রামের মৃত আবেদ আলীর ছেলে এবং উচিৎপুরা ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি জাফরের বড় ভাই। উচিতপুরা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সাধারণ সদস্য আওয়ামীলীগ নেত হানিফ ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাফর গ্রুপের সঙ্গে সংঘর্ষের এই ঘটনা ঘটেছে বলে স্থানীয়রা জানিয়েছে।

পুলিশ ও প্রত্যদর্শীরা জানিয়েছে, উচিৎপুরা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সদস্য হানিফের সাথে উচিৎপুরা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাফরের সঙ্গে রাজনৈতিক বিরোধ রয়েছে। এরই জেরে ৫ আগস্ট সন্ধ্যায় হানিফ মেম্বার তার দলবল নিয়ে তাদের বাড়িতে হামলা চালায়। এ সময় বসত ঘর ভাংচুর ও লুটপাট করা হয়েছে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করেন।

পরে ৬ আগষ্ট বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে ফের হামলা চালানো হয়। এতে আনোয়ার নিহত হন। আহতদের একজনকে ঢাকায় বাকীদের উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম নিহতের ঘটনাটি নিশ্চিত করে বলেন, খবর পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। থানায় মামলা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here