আড়াইহাজারে দুই গ্রুপের সংঘর্ষ, আহত-১০

0

প্রেসনিউজ২৪ডটকমঃ তানজিলা আক্তার : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা ফতেহপুর ইউনিয়নের বগাদী এলাকায় দুই গ্রুপের সংঘর্ষে আহত হয়েছেন অন্তত ১০ জন । বুধবার (৫ আগস্ট) দুপুর ১টার দিকে উপজেলার ফতেহপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে মনির ও মোশারফ গ্রুপের লোকজনের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে আড়াইহাজার গোপালদী সড়ক প্রায় এক ঘন্টা যাবৎ বন্ধ থাকে। উভয় পক্ষের মধ্যে চলে ধাওয়া-পাল্টা ধাওয়া। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার বিকালে বগাদী এলাকার ফাহিম নামের এক অটোরিকশা
চালককে মারধর করে একই এলাকার মোশারফের লোকজন। এ নিয়ে বুধবার সকালে ফতেহপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে চেয়ারম্যান আবু তালেবের নেতৃত্বে বিচার-শালিশ বসে। বিচারের শেষ পর্যায়ে বিচারে বসা জহির নামে একজনের ওপর হামলা করা হয়।

এতে মোশারফ ও ফাহিমের আত্মীয় মনিরের লোকজন আবারো দা, ছুরি, টেডা ও বল্লম নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ সংঘর্ষে দুই পক্ষের মধ্যে ১০জনের মতো আহত হন। পরে থানা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের মধ্যে জাহাঙ্গীর আলম, জহিরুল ইসলাম,হোসেন, আল-আমিন, আলমগীর, বিল্লাল হোসেন ও জালাল মিয়াকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। আরো বাকি তিন জনের নাম-ঠিকানা এখনো পাওয়া যায়নি।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, তুচ্ছ ঘটনা কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here