নাঃগঞ্জ আড়াইহাজারে চেয়ারম্যান ও মেম্বার গ্রুপের মধ্যে সংঘর্ষে নারীসহ আহত-১০

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় সরকার দলীয় চেয়ারম্যান নাজিম উদ্দিন ও একই ইউনিয়নের মেম্বার মোহাম্মদ আলী গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

মঙ্গলবার (২৮ জুলাই) সকাল ৯টায় উপজেলার উচিৎপুরা ইউনিয়নের আতাদী গ্রামে এই ঘটনা ঘটে। আহতরা হলো, সোহরাব (৩০), রেখা (৩৬) সজিব (২৫) হানিফা ৪৫) রাহিমা (৪২), আলামিন (৪০) ও জসিম (৫৫) সহ ১০ জন।

এলাকাবাসি জানিয়েছে, সোমবার উচিৎিপুরা ইউনিয়নের চেয়ারম্যান নাজিম উদ্দিন মোল্লার ভাতিজা আশিককে একই ইউনিয়নের ২ নং ওয়ার্ড সদস্য মোহাম্মদ আলী ভাতিজা সবুজ মারধর করে। পরে মঙ্গলবার সকালে এই ঘটনার বিচার চাইতে চেয়ারম্যানের লোকজন মেম্বারের বাড়িতে যায়। এতে তর্কবিতর্কের এক পর্যায়ে উভয় পক্ষ্য সংঘর্ষে জড়িয়ে পড়ে।

পরে মেম্বারের লোকজন চেয়ারম্যনের লোকজনকে ধাওয়া দিলে বাড়ি চলে আসে। এক পর্যায়ে মেম্বারের লোকজন চেয়ারম্যানের বাড়ি এসে হামলা করে চেয়ারম্যানকে খুঁজতে থাকে। এই সময় অবস্থা বেগতিক দেখে চেয়ারম্যান নাজিম তার বাড়ির ৪ তলা বিল্ডিংয়ে গিয়ে আশ্রয় নেয়। সংঘর্ষের সাথে জড়িত দুই গ্রুপই আওয়ামীলীগ সমর্থিত।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল নিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here