না’গঞ্জের আড়াইহাজারে সিএনজির ধাক্কায় আহত শ্রমিকের মৃত্যু

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জের আড়াইহাজারে সিএনজির ধাক্কায় আলী হোসেন নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। তিনি স্থানীয় ফতেপুর ইউপির বগাদী মোল্লাপাড়া এলাকার জসিম উদ্দিনের ছেলে। রোববার (৯জানুয়ারী) সকালে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে তার মৃত্যু হয়।

এর আগে শুক্রবার (৭ জানুয়ারী) সন্ধ্যায় স্থানীয় দক্ষিণপাড়া এলাকা জোলাপাড়া নামকস্থানে এ ঘটনা ঘটে। ঘটনার পর সিএনজির চালক পালিয়ে গেলেও এলাকাবাসী সিএনজি আটক করেছে। একই সময় আহত নিহতের স্ত্রী ঝর্না বেগমের অবস্থাও আশঙ্কা জনক বলে জানা গেছে।

তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। নিহতের শ্যালক রহিম জানান, বোন ঝর্না বেগম ও তার স্বামী আলী হোসেন সন্ধ্যায় উপজেলার তিলচন্দ্রীর কাহিন্দী মেলা থেকে এসে আড়াইহাজার-গোপালদী সড়কের বগাদী এলাকায় রাস্তার পাশে দাঁড়িয়ে কথা বলতে ছিলেন। তিনি আরো বলেন, আড়াইহাজার থেকে গোপালদী গামী একটি বেপরোয়া গতির সিএনজি হঠ্যাৎ তাদের উপরে ওঠিয়ে দেয়। এ সময় জামাতা আলী হোসেন ও বোন ঝর্না আহত হন।

আড়াইহাজার থানার ওসি তদন্ত আমীর হোসেন বলেন, আটক সিএনজি ফতেপুর ইউপি চেয়ারম্যান আবু তালেব মোল্লার হেফাজতে রয়েছে। তিনি বিষয়টি মীমাংশা করার চেষ্টা করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here