ভোলায় ৫ কেজি গাঁজাসহ ৩ পুলিশ সদস্য আটক

0
ভোলায় ৫ কেজি গাঁজাসহ ৩ পুলিশ সদস্য আটক

প্রেসনিউজ২৪ডটকমঃ ভোলা প্রতিনিধি: ভোলায় ৫ কেজি গাঁজাসহ ৩ পুলিশ সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। আজ মঙ্গলবার (১২ মার্চ) দুপুরের দিকে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে গতকাল সোমবার (১১ মার্চ) দুপুরে দিকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন- পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. রফিকুল ইসলাম বরিশাল সদর থানার রূপাতলী বাসস্ট্যান্ড সংলগ্ন ২৫ নং ওয়ার্ডে মৃত রহিম খানের ছেলে।

তিনি ভোলা সদর পুলিশ তদন্ত কেন্দ্রের দায়িত্বে ছিলেন। পুলিশের কনস্টেবল মো. ওয়াসিম বরিশালের উজিরপুর থানা এলাকার গুটিয়া ইউনিয়নের পাথনিয়া কাঠি গ্রামের মৃত হারুন মোল্লার ছেলে ও সে পটুয়াখালী জেলার বাউফল থানায় কর্মরত ও কনস্টেবল আবু রাহাত বরিশালের বাবুগঞ্জ থানা এলাকার কেদারপুর ইউনিয়নের দক্ষিণ ভুতেরদিয়া গ্রামের মৃত শামসুল হক হাওলাদারের ছেলে। পুলিশের ঊর্ধ্বতন কোন কর্মকর্তা বিষয়টি না করলেও, পুলিশের একটি বিশ্বস্ত সূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া যায়।

ভোলা সদর পুলিশের এক কর্মকর্তা বলেন, সোমবার দুপুরে দিকে জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। আজ মঙ্গলবার দুপুরে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়। তিনি আরও জানান, অভিযুক্ত ৩ পুলিশের কাছে ডিবি পুলিশ ৫ কেজি গাঁজা উদ্ধার করেছে মর্মে তিনি শুনেছেন। তবে উদ্ধার হওয়া মাদকের সঠিক পরিমাণ পুলিশের কোনো কর্মকর্তা নিশ্চিত করছেন না। যার কারণে মাদকের পরিমাণ নিয়ে সন্দেহ রয়েছে।

ভোলা জেলা গোয়েন্দা পুলিশের ইনচার্জ মো. এনায়েত হোসেন বলেন, এ বিষয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকতাদের সাথে আলাপ করুর। তারা বিষয়টি নিয়ে বলবেন। অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মামুন অর রশীদ বলেন, আমরা প্রতিনিয়তই কোন না কোন অপরাধীকে মাদক সহ আটক করি।

পুলিশ সদস্য বলে না, অপরাধ যে করে সে অপরাধী বলি। যারা মাদক ব্যবসায়ী বা কারবারী তাদের ব্যাপারে আমাদের জিরো টলারেন্স। আমাদের পুলিশ সুপারের নেতৃত্বে ও তার নিদের্শে মাদকের ব্যাপারে কোন ছাড় নেই। কামরুজ্জামান শাহীন/ভোলা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here