ভোলায় এক নারীকে উত্ত্যক্ত করার ঘটনায় সংঘর্ষে নিহত ১, আটক ৪

0
ভোলায় এক নারীকে উত্ত্যক্ত করার ঘটনায় সংঘর্ষে নিহত ১, আটক ৪

প্রেসনিউজ২৪ডটকমঃ ভোলা প্রতিনিধি: ভোলার দৌলতখানে এক নারী শিক্ষার্থীকে উত্ত্যক্ত করার ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ মো. আসিফ হোসেন (১৮) নামে এক কলেজছাত্রকে কুপিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। এ সময় দুই গ্রুপে সংঘর্ষে আরও অন্তত ৫ জন আহত হয়েছে। এ ঘটনায় নিহতের পিতা বাদী হয়ে ৭ জনকে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

পুলিশ মামলায় প্রধান আসামী করিব হোসেনসহ ৪ জনকে আটক করেছে। সোমবার (১১ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দৌলতখান উপজেলার কদমতলার মোড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আসিফ ভোলার দৌলতখান উপজেলার চর খলিফা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মো. বাবুল মিয়ার ছেলে। সে স্থানীয় এক কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ছিল। আহতরা হলেন- মো. রাসেল, দুলাল, মিরাজ, আমজাদ ও বাবুল। আহককৃতরা হলেন- কবির হোসেন (২২) তার বাবা ছালেম (৫৫), মা ফিরোজা ( ৫০) এবং সাকিব (২২)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা সূত্রে জানা যায়, উপজেলার চরখলিফা ইউনিয়নের দলিল উদ্দিন খায়ের হাটের পশ্চিম পাশের কদমতলা নামক স্থানে নুরু মিায়ার দোকানের পার্শ্ববর্তী এলাকার ছালেম মিয়ার মেয়ে উপজেলার খাদিজা খানম মাধ্যমিক বিদ্যালয়র ২০২৪ সালের এসএসসি পরীক্ষার্থী ছাত্রী সুবর্ণা আক্তার (১৬) বিকালে ঝাল মুড়ি খেতে দোকানে যায়। এসময় নিহত আসিফের ভাই আমজাদ ওই নারী শিক্ষার্থীকে উত্ত্যক্ত করেছে এমন অভিযোগে দু-পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে।

এ ঘটনার কিছুক্ষণ পর সন্ধ্যা আনুমানিক ৭ টার দিকে সুবর্ণার ভাই কবির, আহাদ, শামীম ও তাদের ৮/১০ জন মিলে আসিফ, রাসেল ও আমজাদের ওপর অতর্কিত হামলা চালায় এবং তাদেরকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার কওে দৌলতখান হাসপাতালে গেলে কর্তব্যরত চিকিৎসক আসিফের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ভোলা সদর হাসপাতালে রেফার করেন। ভোলা সদর হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আহতরা ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। দৌলতখান থানার পুলিশ পরিশর্দক মো. এশাদুল হক ভুঁইয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পিতা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলার প্রধান আসামীসহ ৪ জনকে আটক করা হয়েছে। বাদীদের আটককে চেষ্টা চলছে। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here