গৌরীপুরে খুনের মামলার আসামির বাড়িতে লুটপাটের অভিযোগে গ্রেফতার-৪

0
গৌরীপুরে খুনের মামলার আসামির বাড়িতে লুটপাটের অভিযোগে গ্রেফতার-৪

প্রেসনিউজ২৪ডটকমঃ মো:মাহফুজুর রহমান, গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি: গৌরীপুরে ইসুফাবাদ গ্রামের একটি খুনের মামলার আসামির বাড়িতে লুটপাটের অভিযোগে চারজনকে গ্রেফতার করেছে গৌরীপুর থানার পুলিশ। মঙ্গলবার গভীর রাতে তাদের গ্রেফতার করা হয়

গ্রেফতারকৃতরা হলেন- নিহত মজিবুর রহমানের ছেলে মোঃ তোফাজ্জল হোসেন ও মোঃ শুভ মিয়া, ঘটনার দিন তাঁরাও আহত হয়েছিলেন। এ ছাড়া সাতুতি গ্রামের মৃত আব্দুল হেলিমের ছেলে মেহেদি হাসান ওরফে মন্টু,শাহবাজপুর গ্রামের ফরিদ মিয়ার ছেলে আকাশ মিয়া। পুলিশের দাবী- তাদেরকে হত্যা মামলার আসামিদের বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে।

অভিযোগে মামলার বাদী আমেনা খাতুন উল্লেখ করেন- গ্রেফতারকৃত তোফাজ্জল হোসেনের বড় ভাই আনোয়ার হোসেন বাদী হয়ে গত (১৪ ফেব্রুয়ারি) তাঁর ছেলে আব্দুল আজিজ গংদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর থেকে তাঁরা বিভিন্নভাবে ক্ষতি সাধনের চেষ্টা করে আসছে। ঘটনার দিন রাতে আসামিরা তার বাড়িতে এসে অকথ্য ভাষায় গালিগালাজ,ভাংচুর ও লুটপাট করে।

পরে ৯৯৯ এ কল দিলে গৌরীপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের গ্রেফতার করে।জানা যায়, গত (৯ ফেব্রুয়ারি) জমি সংক্রান্ত বিরোধের জেরে মজিবুর রহমান ও আব্দুল আজিজ গংদের মধ্যে সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের ৮ জন আহত হয়। পরে মজিবুর রহমান (১৪ ফেব্রুয়ারি) ঢাকায় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এ ঘটনায় তার ছেলে আনোয়ার হোসেন বাদী হয়ে গৌরীপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনাটির সত্যতা নিশ্চিত করে গৌরীপুর থানার অফিসার্স ইনচার্জ(ওসি) সুমন চন্দ্র রায় জানান- আসামিদের ময়মনসিংহ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here