ভোলার চরফ্যাশনে বিদ্যূৎস্পৃষ্টে রাজমিস্ত্রির মৃত্যু

0
ভোলার চরফ্যাশনে বিদ্যূৎস্পৃষ্টে রাজমিস্ত্রির মৃত্যু

প্রেসনিউজ২৪ডটকমঃ ভোলা প্রতিনিধি: ভোলার চরফ্যাশনে মসজিদের বাহিরের দেয়ালের প্লাস্টার করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে হয়ে মো. ইব্রাহিম (৩০) নামের এক রাজমিস্ত্রির মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন বাসকর (৩২) নামের আরও একজন রাজ শ্রমিক। তিনি বর্তমানে চরফ্যাশন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আজ বুধবার (২১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার শরীফ পাড়া হাসপাতাল রোডের মাথায় ইয়াকুব আলী জামে মসজিদে এ দূর্ঘটনা ঘটে। নিহত মো. ইব্রাহিম উপজেলার জিন্নাগড় ইউনিয়নের ১ নং ওয়ার্ডের নান্নু মিয়ার ছেলে এবং আহত বাসকর একই ইউনিয়নের রাদে খার ছেলে। স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকালে নিহত ইব্রাহিম ও আহত বাসকর মসজিদের তিনতলায় বাহিরের দেয়ালে প্লাস্টারের কাজ করছিলেন।

এসময় অসাবধানতাবশত বিদ্যুতের মেইন লাইন থেকে তারা দু’জন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনতলা থেকে নিচে পড়ে ঘটনাস্থলেই ইব্রাহিমের মৃত্যু হয়। স্থানীয়রা আহত বাসকরকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করেন। তার অবস্থাও আশঙ্কাজনক। চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাথাওয়াহ হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, পরিবারের কোন অভিযোগ না থাকায় ইব্রাহিমের লাশ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here