যতবার হারবে, ততবার একটি শিক্ষা পাবে : সালমা ওসমান লিপি

0
যতবার হারবে, ততবার একটি শিক্ষা পাবে: সালমা ওসমান লিপি

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টার: জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদযাপন উপলক্ষে ৪৫ তম বিজ্ঞান মেলা ৮ম বিজ্ঞান অলিম্পিয়াড ও ৮ম বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতা উদ্বোধন করা হয়। এ বিজ্ঞান ও প্রযুক্তি মেলায় ২৫টি স্কুল অংশগ্রহন করেন। বুধবার (ফেব্রুয়ারি) বিকেল ৩টায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় মহিলা সংস্থা নারায়ণগঞ্জ জেলার চেয়ারম্যান সালমা ওসমান লিপি। এসময় সালমা ওসমান লিপি বলেন, তোমরা হলে আগামী দিনের ভবিষ্যৎ।

তাই তোমরা বেশি করে পড়ালেখা করবে যাতে কেউ তোমাদের খারাপ পথে নিয়ে যেতে না পারে। তোমরা গুগলে সার্চ দিয়ে যেসব ভালো কিছু আছে সেগুলা শিখবে। সবাই তো ফেসবুক ব্যবহার করো তাই বলছি ফেসবুক যাতে তোমাকে ব্যবহার না করে। যতবার হারবে, ততবার একটি শিক্ষা পাবে। যতবার থেকে যাবে ততবার সামনে এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা যোগাবে। তোমাদের উৎসাহ দেওয়ার জন্য সদর উপজেলা আসছি। সালমা ওসমান লিপি আরও বলেন, সদর উপজেলা ইউএনও সাহেব তোমাদের জন্য এ আয়োজন করেছে।

তারা তোমাদের সব সময় সহযোগিতা করবে।আমি একজন মা হিসাবে তোমাদের অনেক অনেক দোয়া করছি তোমরা মানুষের মত মানুষহও। যে জ্ঞান তোমরা অর্জন করছো তার নিজের ভীতরে রেখো। যাতে অন্য কেউ তোমাদের মিস ব্যবহার না করতে পারে। জানতে হবে শিখাতে হবে এবং শিখতে হবে সকলকে জানাতে হবে। নারায়ণগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস বলেন, তোমাদের নিয়ে আমরা গর্ব করি। তোমরা হলে আগামী দিনের ভবিষ্যৎ। তোমরাই আগামীতে দেশ পরিচালনা করবে। তোমরা যে সব জিনিস তৈরি করছো তাতে দেশ অনেক বড় ভূমিকা পালন করবেন। তোমরা জীবনে অনেক বড় কিছু হও দোয়া করি।

নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার দেদারুল ইসলামের সভাপতিত্বে এবং উপজেলার চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাসের সার্বিক পরিচালনায় এসময় আরো উপস্থিত ছিলেন, নাজিম উদ্দীন আহাম্মেদ ভাইস চেয়ারম্যান সদর উপজেলা, শাহ্ নিজাম যুগ্ম সম্পাদক নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগ, শাহাদাত হোসেন সাজনু সভাপতি মহানগর যুবলীগ, আলহাজ্ব মোঃ জাকির হোসেন চেয়ারম্যান আলীরটেক ইউনিয়ন পরিষদ, মেম্বার আতাউর রহমান, মোঃ মোস্তফা কামাল আনসার কমান্ডার সদর উপজেলা ও নজরুল ইসলাম সেলিম ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফতুল্লা ইউনিয়ন পরিষদ সহ বিভিন্ন স্কুলে শিক্ষক ও ছাত্র ছাত্রীবৃন্দরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here