প্রশাসন নিরপেক্ষ থাকবে কিনা সেটা আগামী ৭ তারিখ বলা যাবে : তৈমূর আলম খন্দকার

0
প্রশাসন নিরপেক্ষ থাকবে কিনা সেটা আগামী ৭ তারিখ বলা যাবে।

প্রেসনিউজ২৪ডটকমঃ তৃণমূল বিএনপির মহাসচিব ও নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেছেন, প্রধানমন্ত্রী যে প্রতিশ্রুতি দিয়েছিলেন সুষ্ঠু নির্বাচনের সে আলোকে প্রশাসন নিরপেক্ষ হয়েছে। তবে তারা নিরপেক্ষ থাকবে কিনা সেটা আগামী ৭ তারিখ বলা যাবে।

শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের রূপগঞ্জ রূপসী এলাকার বিভিন্ন জায়গায় গণসংযোগ ও নির্বাচনী প্রচারণার সময়ে তিনি এ মন্তব্য করেন।তৈমূর আলম খন্দকার বলেন, মানুষের ব্যাপক সাড়া পাচ্ছি। মানুষ ঘর থেকে বেরিয়ে আসছে। আগে যেমন ভয় ছিল, চোখ রাঙানি ছিল ও এমপিদের লিস্ট অনুযায়ী গ্রেফতার করা হতো এখন সেটা নেই। দেশে শাসন আছে সুশাসন নেই। শাসন সরকারি দলের জন্য একরকম বিরোধী দলের জন্য আরেক রকম। তিনি বলেন, বিএনপি নেতাকর্মীরা আমার সঙ্গে আছেন।

সিটি করপোরেশন নির্বাচনের সময় অনেক বিএনপি নেতা অব্যাহতি পেয়েছেন। বড় বড় নেতারা বুঝে একরকম স্থানীয় জনগণ বুঝে আরেক রকম। স্থানীয় জনগণ তাদের সমস্যার সমাধান এবং তাদের নিরাপত্তা খুঁজে। বড় বড় নেতারা শুধু ক্ষমতায় যাওয়ার চিন্তা করে। আর স্থানীয় জনগণ তাদের নিরাপত্তা দেয়। কে সম্পত্তি গ্রাস করে খায় আর কে সম্পত্তি দান করে এটাও বুঝে। তৈমূর বলেন, আমি সুষ্ঠু নির্বাচন চেয়েছি। প্রধানমন্ত্রীর সঙ্গে যখনই সাক্ষাত হয়েছে তখনই বলেছি সুষ্ঠু নির্বাচন দিন। আমি মনে করি মানুষের বিবেক জাগ্রত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here