বিএফইউজে নির্বাচনে গাজী-গণি পরিষদের পূর্ণ প্যানেলে জয়

0
বিএফইউজে নির্বাচনে গাজী-গণি পরিষদের পূর্ণ প্যানেলে জয়

প্রেসনিউজ২৪ডটকমঃ বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজে’র (একাংশ) দ্বি-বার্ষিক নির্বাচনে নিরঙ্কুশ জয় পেয়েছে গাজী-গণি পরিষদ। নির্বাচনে দুই প্যানেলে সর্বমোট ৩৮জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। অপর প্যানেল হল এম আব্দুল্লাহ ও নূরুল আমিন রোকন পরিষদ।

ওই প্যানেলের কেউ নির্বাচনে জয় লাভ করতে পারেননি। শুক্রবার (২৯ ডিসেম্বর) সারাদিন রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের অডিটরিয়ামে ভোট প্রদান করেন সারাদেশ থেকে আগত ৩৭৩জন কাউন্সিলর। এতে সভাপতি পদে নির্বাচিত হন রুহুল আমিন গাজী, সহ-সভাপতি পদে একেএম মহসিন, ওবায়দুর রহমান শাহীন ও মুহাম্মদ খায়রুল বাশার।

মহাসচিব পদে নির্বাচিত হন কাদের গনি চৌধুরী, সহকারী মহাসচিব পদে বাছির জামাল, এহতেশামুল হক শাওন ও  ড. সাদিকুল ইসলাম স্বপন। কোষাধ্যক্ষ পদে শহীদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক পদে এরফানুল হক নাহিদ, দফতর সম্পাদক পদে মো.আবু বকর, প্রচার সম্পাদক পদে মো: শাহজাহান সাজু নির্বাচিত হন। এছাড়া নির্বাহী সদস্য পদে মো: মোদাব্বের হোসেন,শাহীন হাসনাত, ম. হামিদুল হক মানিক, মির্জা সেলিম রেজা, আব্দুর রাজ্জাক বাচ্চু,অপর্না রায় ও মুহাম্মদ আবু হানিফ নির্বাচিত হন।

নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান ছিলেন সাংবাদিক কায়কোবাদ মিলন।সাংবাদিক ইউনিয়ন, নারায়ণগঞ্জ ইউনিটের সভাপতি আবু সাউদ মাসুদ ও সাধারন সম্পাদক বিজয়ীদের প্রানঢালা অভিনন্দন এবং শুভেচ্ছা জানিয়েছেন। নব নির্বাচিত কমিটি সাধারন সদস্যদের জন্য সর্বোচ্চ সহযোগিতা করার জন্য অনুরোধ জানিয়েছেন।

একইসঙ্গে বিএফইউজেকে একটি কর্য়কর সংগঠনে পরিনত করার জন্য সভাপতি রুহুল আমিন গাজী ও মহাসচিব কাদের গনি চৌধুরীর প্রতি ঢাকার বাইরের সংবাদপত্র কর্মীদের সমস্যায় অগ্রনীভুমিকা রাখার আহবান জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here