মতলব উত্তরে কর্মরত সাংবাদিকদের সাথে ইউএনও’র মতবিনিময়

0
মতলব উত্তরে কর্মরত সাংবাদিকদের সাথে ইউএনও’র মতবিনিময়

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন নিজস্ব প্রতিবেদক চাঁদপুর:মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার একি মিত্র চাকমার সঙ্গে মতলব উত্তরে কর্মরত জাতীয় ও স্থানীয় পত্রিকার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভাসোমবার (১৮ ডিসেম্বর ) উপজেলা কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত হয়।

বক্তব্য রাখেন,সহকারী কমিশনার (ভূমি) আল এমরান খান,মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক প্রিয় চাঁদপুর পত্রিকার সম্পাদক ও প্রকাশক বোরহান উদ্দিন ডালিম , সাধারন সম্পাদক মাই টিভির মতলব প্রতিনিধি দ্বীন ইসলাম,মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সভাপতি, দৈনিক আওয়ার বাংলাদেশ পত্রিকার মতলব প্রতিনিধি একেএম গোলাম নবী খোকন, সাধারণ সম্পাদক ও জনপদ সংবাদের সম্পাদক এমএম সাইফুল ইসলাম,নিশ্চিন্তপুর ডিগ্ৰি কলেজের সিনিয়র প্রভাষক আল- আমিন পারভেজ প্রমুখ।

উপস্থিত ছিলেন, মতলব উত্তর প্রেসক্লাবের সহ সভাপতি জহিরুল হাসান মিন্টু,যুগ্ম সাধারণ সম্পাদক কবি নূর মোহাম্মদ,সাংগঠনিক সম্পাদক ও এশিয়ান টিভির মতলব প্রতিনিধি সুমন আহমেদ, অর্থ বিষয়ক সম্পাদক মোঃ কামরুল হাসান রাব্বি, সদস্য তাইজুল ইসলাম সাগর, রেদোয়ান খান রাজন।মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সহ সভাপতি ও কবি মাহফুজুর রহমান সৌরভ,সহ সভাপতি দেওয়ান সালাউদ্দিন , যুগ্ন সাধারণ সম্পাদক নাজমুল প্রধান, সাংগঠনিক সম্পাদক ওয়াজকুরুনি খান মুকুল, দপ্তর সম্পাদক শাহাদাত, ক্রিড়া সম্পাদক সোহেল রানা, সদস্য নাজমুল হোসেন, মোশাররফ হোসেন।

নবাগত উপজেলা নির্বাহী অফিসার একি মিত্র চাকমা বলেছেন, সাংবাদিকরা জাতির চতুর্থ স্তম্ভ ও দেশপ্রেমিক। দেশের সর্বস্তরের ভালো মন্দ আপনারাই তুলে ধরেন। আপনাদের সাথে নিয়েই আমি কাজ করতে চাই।তিনি বলেন, আমি এখানে নতুন, পরিবেশটাও একদম নতুন। আমার কর্মকাণ্ডে কোনো ভুল-ত্রুটি হলে আপনারা গঠনমূলক সমালোচনা করে আমাকে সংশোধনের সুযোগ দিবেন। আপনারা চেষ্টা করবেন সমাজের উন্নয়নমূলক কাজগুলো বেশি বেশি প্রচার করতে। যাতে করে এটা দেখে আরো বেশি মানুষ কাজ করতে এগিয়ে আসে।

তিনি আরো বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে দেশের উন্নয়নে অংশ নিন। মিথ্যা ও বানোয়াট সংবাদ পরিবেশন করে সমাজে বিভ্রান্ত ছড়াবেন না। দেশের উন্নয়নে আমরা এক সাথে কাজ করতে চাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here