না’গঞ্জ লিংক রোডে সিলিন্ডার বিস্ফোরণ সিএনজি পুড়ে ছাই

0
না’গঞ্জ লিংক রোডে সিলিন্ডার বিস্ফোরণ সিএনজি পুড়ে ছাই

প্রেসনিউজ২৪ডটকমঃ ঢাকা নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গ্যাস সিলিন্ডার লিকেজ হয়ে একটি সিএনজিচালিত অটোরিকশা পুড়ে ছাই হয়ে গেছে। শুক্রবার দুপুরে দিকে ঢাকা- নারায়ণগঞ্জ লিংক রোড এর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে সিএনজির গ্যাস সিলিন্ডার লিকেজ হয়ে আগুনের সূত্রপাত হয়। এতে সিএনজিটি পুড়ে ছাই হয়ে যায়।

সিএনজি চালক সুমন জানান, দুপুর দুইটার দিকে নারায়ণগঞ্জের চাষাড়া থেকে তিনজন যাত্রী নিয়ে সাইনবোর্ডের দিকে আসতে থাকলে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের বিপরীতে হঠাৎসিএনজিতে শব্দ হলে চালকসহ যাত্রী তাৎক্ষণিক নেমে পড়ে চালক ও যাত্রীরা পরে দেখতে পায় তার সিএনজির গ্যাস লিকেজের কারণে সিএনজিতে আগুন লেগে যায়। কিছুক্ষণের মধ্যেই পুরো সিএনজিটি পুড়ে যায়। স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করে সিএনজিটিকে শেষ রক্ষা করা যায়নি। এর পর ফায়ার সার্ভিস এসে আগুন পুরোপুরি নিভিয়ে ফেলে।

এ বিষয়ে নারায়ণগঞ্জ মন্ডলপাড়া ফায়ার সার্ভিস স্টেশন অফিসার বলেন, আমরা আগুনের খবর পেয়ে অল্প সময়ের মধ্যে ঘটনাস্থলে পৌঁছে দেখি স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণ করে ফেলেছে। আমরা কিছু আগুনের ফুলকি ছিল সেগুলো সম্পূর্ণরূপে নিভিয়ে ফেলি। সেই সঙ্গে আগুনে পোড়া সিএনজিটি রাস্তা থেকে সরিয়ে নিরাপদ জায়গায় রাখি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here