ময়মনসিংহের লোহার সেতু ভেঙে নিচে পড়লো প্রাইভেটকার আর

0
ময়মনসিংহের লোহার সেতু ভেঙে নিচে পড়লো প্রাইভেটকার আর

প্রেসনিউজ২৪ডটকমঃমোহাম্মদ সাইফুল আলম,  ময়মনসিংহ জেলা  প্রতিনিধি: ময়মনসিংহের ত্রিশালে  ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের একটি লোহার সেতু ধসে পড়েছে। এসময় সেতুর ওপরে থাকা একটি প্রাইভেটকার ও লরি নিচে পড়ে দুইজন আহত হয়েছেন।বুধবার (২৬ এপ্রিল) বিকেল পৌনে ৬টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চেলেরঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ত্রিশাল থানার উপ-পরিদর্শক (এসআই) নুরে আলম বিষয়টি নিশ্চিত বলেন, ঢাকা থেকে ময়মনসিংহগামী লেনের লোহার ব্রিজে একটি ৪২ চাকার লরি ট্রান্সফরমার নিয়ে উঠলে সেতুটি ধসে পড়ে। এসময় সেতুতে একটি প্রাইভেটকার ছিল সেটিও নিচে পড়ে যায়। সেতুটি ধসে পড়ার পর একটি লেন দিয়ে ঢাকা-ময়মনসিংহগামী সব যানবাহন চলাচল করছে।

এ বিষয়ে ত্রিশাল ফায়ার স্টেশনের সাব-অফিসার আবুল কালাম বলেন, ময়মনসিংহগামী একটি ৪২ চাকার লরি ট্রান্সফরমার নিয়ে লোহার ব্রিজে ওঠার সঙ্গে সঙ্গে ধসে পড়ে। এসময় একটি প্রাইভেটকার ছিল ওই ব্রিজের ওপর। প্রাইভেটকারে থাকা পাঁচজনের মধ্যে দুইজন আহত হয়েছেন।তিনি আরও বলেন, ব্রিজটি প্রায় ১০০ ফুট ধসে পড়ে। এখনো উদ্ধার অভিযান শুরু হয়নি।

এই লরি পুলিশ বা ফায়ার সার্ভিসের পক্ষে উদ্ধার করা সম্ভব নয়। এই লরি ও ট্রান্সফরমার উদ্ধার করতে বড় ক্রেন লাগবে। এ রিপোর্ট লেখা পযন্ত উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here