ময়মনসিংহে বঙ্গবন্ধু’র ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসের অনুষ্ঠানে- এডভোকেট নিলুফার আনজুম পপি

0
ময়মনসিংহে বঙ্গবন্ধু’র ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসের অনুষ্ঠানে- এডভোকেট নিলুফার আনজুম পপি

প্রেসনিউজ২৪ডটকমঃ মোহাম্মদ সাইফুল আলম, ময়মনসিংহ জেলা প্রতিনিধি : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে গৌরীপুর উপজেলার জনতার একাংশকে নিয়ে গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট নিলুফার আনজুম পপি’র সভাপতিত্বে শুক্রবার (১৭ মার্চ) সকাল ১০ ঘটিকায় স্থানীয় মুক্তিযোদ্ধা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে আলোচনা ও কেক কেটে জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধুর জন্মদিন পালিত হয়।

উক্ত কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি। পুষ্পার্ঘ্য অর্পণ শেষে জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধুর জন্মদিনের সংক্ষিপ্ত আলোচনা শেষে বঙ্গবন্ধুর জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করে কেক কাটা ও কেক খাওয়ার মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়। এডভোকেট নিলুফার আনজুম পপি সরকারি বিভিন্ন কর্মসূচি থাকায় স্বল্প সময়ের মধ্যে উপস্থিত সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সুরেশ্বর ভক্ত সকলের প্রিয়জন মো. শহীদুল্লাহ শহীদ। এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী -সমর্থক, সাংবাদিক মো. মাসুদ আলম ভূঞা, লেখক সাংবাদিক মোহাম্মদ সাইফুল আলম প্রমুখ। অনুষ্ঠান শেষে প্রসনিউজ২৪. কম এর পক্ষ থেকে ময়মনসিংহ জেলা প্রতিনিধি মোহাম্মদ সাইফুল আলম গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু সোমনাথ সাহার সাথে পরিচিত হন এবং তাকে রমজানের ক্যালেন্ডার উপহার দেন ও প্রেসনিউজ২৪.কম এর সফলতা কামনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here