বরগুনায় আগুনে পুড়ে ২ কোটি টাকার ক্ষতি

0
বরগুনায় আগুনে পুড়ে ২ কোটি টাকার ক্ষতি

প্রেসনিউজ২৪ডটকমঃ বরগুনা প্রতিনিধি : বরগুনা সদর উপজেলার ২নং গৌরিচন্না ইউনিয়নের গৌরিচন্না বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ১৩ টি দোকান পুড়ে ছাই হয়েছে।রোববার (২৮ আগস্ট) রাত সাড়ে ১১ টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।বরগুনা ও বেতাগীর ফায়ার সার্ভিসের সদস্যরা,রেড ক্রিসেন্ট,বিডি ক্লিন, স্কাউট, উৎসর্গসহ বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠন ও স্থানীয় জনগন প্রায় দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে।

আগুন লাগার খবর শুনে বরগুনা জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ ঘটনাস্থলে উপস্থিত হন। গৌরীচন্না ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  এ্যাড. তানভীর আহমেদ সিদ্দিকী বলেন, রাত এগারোটার পরে আমাদের গৌরীচন্না বাজারে আগুনলেগেছে। শুনে সাথে সাথে আমি ছুটে এসেছি অনেকগুলো দোকান ঘর পুরে নিঃস্ব হয়ে গেছে কয়েকটি পরিবার। এক-একটি দোকানে প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। তিনি আরও বলেন, সবাই সবার যায়গা থেকে চেষ্টা করে আগুন নিভানোর কাজে পরিশ্রম করেছে।

বরগুনা ফায়ার সার্ভিসের স্টেশনের সহকারী পরিচালক শামীম বলেন, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনা স্থলে ছুটে আসি। বরগুনা ও বেতাগীর দুইটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে। বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুন লেগেছে বলে ধারনা করা যাচ্ছে। তিনি আরও জানান, আগুনে ক্ষতির পরিমান এখনো বের করা সম্ভব হয়নি। তবে ধারণা করা হচ্ছে, ক্ষতির পরিমান কমপক্ষে দুই কোটি টাকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here