দিনাজপুর ফুলবাড়ীতে জমি জমা বিরোধে প্রতিপক্ষের হামলার শিকার একটি পরিবার

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মো কবির সরকার জেলা প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে জমিজমার বিরোধের জেরে একটি পরিবারের স্বামী স্ত্রী এবং সন্তানের উপর প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত অবস্থায় ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ চিকিৎসাধীন অবস্থায় ভর্তি রয়েছে। এর প্রতিবাদে স্ত্রী বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে বলা হয়েছে, গত ০৯/০৮/২০২২ খ্রিস্টাব্দে দুপুর আনুমানিক একটার সময় ফেন্সিয়ারা (৪০) ও তার স্বামী আতিয়ার হোসেন (৪৫) তারা উভয় তাদের ১২ বছরের ছেলেকে নিয়ে নিজস্ব ভ্যানে করে উপজেলার ৪ নং বেতদিঘি ইউনিয়নের চিন্তামণ মোড়ে এসে পৌঁছিলে উক্ত এলাকার মৃত ইয়াহিয়ার ছেলে মোঃ আরমান (৩৫) ও আব্দুর রাজ্জাকের ছেলে জাহাঙ্গীর আলম (৩৫) ভ্যান থামিয়ে তাদেরকে টেনে হেঁচড়ে ভ্যান থেকে নামায়। এবং জমিজমার বিষয় নিয়ে তর্ক বিতর্ক শুরু করে দেয়।তর্কের এক পর্যায়ে আরমান ক্ষিপ্ত হয়ে পাশের দোকান থেকে একটা লাঠি নিয়ে আসে এবং আতিয়ার হোসেন কে এলোপাতারি মারতে থাকে।

এ সময় স্ত্রী সন্তান এগিয়ে আসলে তাদেরকেও এলোপাতাড়ি মারতে থাকে আরমান এবং তার সহযোগী জাহাঙ্গীর আলম। এ সময় জাহাঙ্গীর আলম ফেন্সি আরার কাপড় টানা হেচড়া করে ছিড়ে ফেলায় এবং তাকে কিল ঘুষি মারে ও তার শীলতা হানি ঘটায়। তারা আতিয়ার হোসেনের বাম হাতের হাড় ভেঙ্গে দেয়। এ সময় ঘটনাস্থলে ফেন্সি আরার বোন ফরিদা বেগম, মোহাম্মদ মেনু,কোবাদ সহ স্থানীয় লোকজন ফেন্সি ও আতিয়ার কে গুরুতর আহত অবস্থায় সেখান থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

বর্তমানে সেখানেই তারা চিকিৎসাধীন অবস্থায় আছে। মোসাম্মৎ ফেন্সিয়ারা ও স্বামী আতিয়ার হোসেন এই নৃশংস হামলার উপযুক্ত বিচার চায় স্থানীয় প্রশাসনের কাছে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here