মহেশপুরে রাস্তা রিপারিং এর নামে লক্ষ লক্ষ টাকা আত্নসাতের অভিযোগ উঠছে

0

প্রেসনিউজ২৪ডটকমঃ ঝিনাইদহ প্রতিনিধি ঃ ঝিনাইদহের মহেশপুর উপজেলা পরিষদের সামনে সহ উপজেলার ভিতরে পিচের রাস্তার উপর ইটের সলিং বসিয়ে লক্ষ লক্ষ টাকা আত্নসাতের অভিযোগ উঠছে। আর পিচ রাস্তায় ইটের সলিং বসানোর কারণে একটু বৃষ্টি হলেই হাটু পানি বেধে যাচ্ছে পরিষদের সামনে। যার কারণে গ্রাম থেকে কাজে আসা বিভিন্ন ব্যক্তি হাটু পানি পেরিয়ে বিভিন্ন দপ্তরে কাজে যেতে পড়ছে বিড়ম্বানায়এলাকাবাসী জানান, মহেশপুর উপজেলা পরিষদের পাশে একটি জামে মসজিদ আছে ।

এখানে মুসলিম ধর্মবোলম্বি মানুষ ঈদুল ফিতর ও ঈদুল আযহার নামাজ আদায় করে থাকে । কিন্তু উপজেলা প্রশাসনের এই খাম খেয়ালীপনার  কারণে এবার মুরসল্লিরা ঈদুল আযহার নামাজ আদায় করতে পারেনি। নামপ্রকাশ না করার শর্তে কয়েকজন জানান, মহেশপুর উপজেলা পরিষদের সামনের রাস্তার পিচ একটু রিপারিং করলেই সরকারের লক্ষ লক্ষ টাকা বেঁচে যেত কিন্তু টাকা হরিলুট করার কারণে উপজেলা প্রশাসন পিচ রাস্তা রিপারিং না করে বিভিন্ন ভাটা থেকে নামমাত্র মুল্য দিয়ে নিম্ন মানের ইট দিয়ে পিচের উপর সলিং বসানো হয়েছে।

যার কারণে রাস্তা উচু হয়েগেছে। এবং একটু বৃষ্টি হলেই হাটু সমান পানি জমে যাচ্ছে উপজেলা পরিষদের সামনে মহেশপুর উপজেলা নির্বাহি কর্মকর্তা নয়ন কুমার রাজবংশি নিজে লাভবান হওয়ার জন্য সরকারী দলের কয়েকজন কে ম্যানেজ করে নিজে এ সব কাজ  করছেন বলে কয়েকজন ঠিকাদার জানিয়েছে। এছাড়াও উপজেলা নির্বাহি কর্মকর্তা বিভিন্ন মাটি খেকোদের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা আদায়  করছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here