দিনাজপুরের ফুলবাড়ীতে জমি জমার বিরোধে এক পঞ্চাশোর্ধ নারীকে ব্যাপক মারধর

0
দিনাজপুরের ফুলবাড়ীতে জমি জমার বিরোধে এক পঞ্চাশোর্ধ নারীকে ব্যাপক মারধর

প্রেসনিউজ২৪ডটকমঃ জেলা সংবাদদাতা: দিনাজপুরের ফুলবাড়ি উপজেলার উত্তর রঘুনাথপুর গ্রামে জমি জমা বিরোধের জের ধরে শিরিনা আক্তার নামের এক পঞ্চাশোর্ধ নারীকে ব্যাপক মারধর করায় গুরুতর আহত অবস্থায় উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স এ চিকিৎসাধীন অবস্থায় ভর্তি রয়েছেন। গত ২৫ শে জুলাই দুপুর প্রায় একটায় নিজ এলাকায় এ ঘটনাটি ঘটেছে বলে জানা যায়।

স্থানীয়রা জানায়, সেরিনা আক্তার ও তার পরিবারের সঙ্গে তাদেরই ভাগী শরীক মশিউর রহমান ও তার পরিবারের সঙ্গে জমি জমা নিয়ে গত দুবছর ধরে ঝগড়া ফ্যাসাদ লেগে আসছিল। যার কারণে দুপক্ষেরই পৃথক পৃথক মামলা ও করা আছে আদালতে। এরেই জের ধরে ঘটনার দিন শিরিনা আক্তার ও মশিউর রহমানের ঝগড়া বাঁধে, ঝগড়ার এক পর্যায়ে মশিউর ও তার বাবা ময়েজ উদ্দিন চড়াও হয়ে শিরিনা বেগমকে ব্যাপক মারধর করে এবং তারা বলে যে জমিতে পা দিলে লাশ ফেলে দিবে। পরে তার ভাতিজা বউ পাড়া-প্রতিবেশীর সহযোগিতা নিয়ে আক্তারকে সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দেয়।

শিরিনার স্বামী মোঃ আলমগীর হোসেন বলেন, আমি নিজেই অসুস্থ এবং আমার ছেলে প্রাণ কোম্পানিতে চাকরি করে। বাড়িতে কেউ ছিল না এই সুযোগে মশিউর ও তার বাবা আমার বউকে মেরে আহত করে। শিরিনার ছেলে এর উপযুক্ত বিচার চায়।ভুক্তভোগীর পরিবার জানায়, মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here