কুমিল্লায় ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত -৩

0

প্রেসনিউজ২৪ডটকমঃ জেলা সংবাদদাতা: কুমিল্লায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালকসহ তিনজন নিহত হয়েছে।বুধবার দুপুরে কুমিল্লা-সিলেট মহাসড়কের দেবিদ্বার উপজেলার সংচাইল প্রভাতী ফিট মিলস এর সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন- সিএনজি চালক কুমিল্লা ব্রাহ্মণপাড়া উপজেলার রানীগাছ এলাকার ফরিদ উদ্দিনের ছেলে আকরাম হোসেন(১৯), একই এলাকার মুর্শিদ মিয়ার ছেলে মোহাম্মদ জিলানী (৩৫) এবং ব্রাহ্মণপাড়া উপজেলার ধান্যদৌল মুন্সী বাড়ির জয়নাল আবদীনের ছেলে মো: নাজমুল হাসান(২৬)।তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন মিরপুর হাইওয়ে থানার পরিদর্শক কামাল উদ্দিন।জানা যায়, কুমিল্লার মিরপুর থেকে সিএনজি চালিত অটোরিকশা নিয়ে সংচাইলে গ্যাস আনার জন্য যাচ্ছিলেন চালক আকরাম হোসেন। তার সিএনজিতে দু’জন ছিলেন।

এ সময় সিলেট অভিমুখী একটি ট্রাকের সঙ্গে তাদের সিএনজি সংঘর্ষ হলে সিএনজি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালক আকরাম নিহত হন। এ সময় সিএনজিতে থাকা দুইজন আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে দুইজন মৃত্যু হয়। মিরপুর হাইওয়ে থানার এসআই মজিবুর রহমান জানান, দুর্ঘটনার পর একজন ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।

বাকি দু’জনকে স্থানীয় লোকজনের সহযোগিতায় উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে হাসপাতালে তাদের মৃত্যু হয়। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে কথা বলে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here