ছেংগারচর পৌরসভার ৭,৮ ও ৯নং ওয়ার্ডে দ্বিতীয় দফায় টিসিবি পণ্য বিক্রি বিতরণ

0

প্রেসনিউজ২৪ডটকমঃ  মতলব (চাঁদপুর) প্রতিনিধিঃ প্রধানমন্ত্রীর নির্দেশনায় ফ্যামিলি কার্ডের মাধ্যমে সারা দেশের ন্যায় চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভায় দ্বিতীয়দফায় চলছে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) পণ্য বিক্রি কার্যক্রম।

আজ বুধবার (২৯ জুন) সকাল ৯টা থেকে বিকেল পর্যন্ত উপজেলার ছেংগারচর পৌরসভার ৭,৮ ও ৯নং,ওয়ার্ডে ফ্যামিলি কার্ডধারীদের মধ্যে দ্বিতীয় দফার ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) পণ্য বিক্রি কার্যক্রম বিতরণ করা হয়।

এসময় ছেংগারচর পৌরসভার সচিব শাহ সুফিয়ান খান, টিসিবির ডিলার মহসিন মিয়া অভি, ছেংগারচর পৌরসভার ৯নং ওয়ার্ড এর সাবেক কাউন্সিল মোঃ আহসান হাবীব,সাবেক মহিলা কাউন্সিলর শিউলী বেগম, পৌর স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মোঃ মোসলেম দেওয়ান,৮নং ওয়ার্ড এর সাবেক কাউন্সিলর মোঃ বোরহান উদ্দিন প্রধান,মোঃ রুহুল কুদ্দুসসহ বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জানা গেছে, ফ্যামিলি কার্ডের মাধ্যমে একজন ভোক্তা সর্বোচ্চ দুই লিটার সয়াবিন তেল, দুই কেজি মসুর ডাল ও এক কেজি চিনি কিনতে পারবেন। প্রতি লিটার সয়াবিন তেলের দাম ধরা হয়েছে ১১০ টাকা, চিনি ৫৫ টাকা এবং মসুর ডাল ৬৫ টাকা।

টিসিবির ডিলার মহসিন মিয়া অভি জানান, প্রধানমন্ত্রীর নির্দেশনায় দেশের মোট এক কোটি পরিবারকে সাশ্রয়ীমূল্যে পণ্য দেওয়া কার্যক্রমের আওতায় আমার বিসমিল্লাহ ট্রেডাস টিসিবি’র আওতায় দ্বিতীয় দফায় ছেংগারচর পৌরসভার ৯টি ওয়ার্ডে ৩ হাজার ৩শ’৩৬জনকে ফ্যামিলি কার্ড প্রদান করে টিসিবি মুল্য ৪০৫ টাকার একটি প্যাকেজে ২ লিটার সয়াবিন তৈল, ২ কেজি মসুর ডাল,ও ১ কেজি চিনি সুষ্ঠু ও শান্তিপূর্নভাবে বিতরণ করা হচ্ছে।

বুধবার ৭,৮ ও ৯নং,ওয়ার্ডে ১১৩৬ জন কার্ডধারীকে দ্বিতীয় দফার টিসিবির পন্য বিতরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here