মুন্সীগঞ্জ লৌহজংয়ে তিনটি ইউনিয়ন পরিষদ উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জ লৌহজং উপজেলা কনকসার ইউনিয়ন, গাঁওদিয়া ইউনিয়ন ,বেজগাঁও ইউনিয়ন ২০২২-২০২৩ অর্থ বছরের তিনটি ইউনিয়ন পরিষদ ৩০মে ও ৩১মে ২০২২ সাল ইউনিয়ন পরিষদ সভাকক্ষে উন্মুক্ত প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হয়েছে।

আজ সকালে কনকসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. বিদ‍্যুৎ আলম মোড়ল এর সভাপতিত্বে ইউনিয়ন পরিষদের সচিব মো.মাকসুদ মেহেদীসঞ্চালনায় করেন।বিকালে গাঁওদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো.শহিদুল ইসলাম এর সভাপতিত্বে এবং ইউনিয়ন পরিষদের সচিব এস এম খোমনী সঞ্চালনায় করেন। বেজগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.ফারুক ইকবাল মৃধার সভাপতিত্বে এবং বেজগাঁও ইউনিয়ন পরিষদ সচিব তানিয়া ইসলামের সঞ্চালনায় তাদের নিজ নিজ ইউনিয়নের উপস্থিত সকলের কাছে প্রস্তাবিত বাজেটের সার সংক্ষেপয় বলে অবহিত করেন।

কনকসার ইউনিয়ন ২০২২-২০২৩ অর্থ বছরে বাজেট ধরা হয়েছে মোট ১(এক) কোটি ৪২(বেয়াল্লিশ) লক্ষ ৪৬(ছিচল্লিশ) হাজার ৬ (ছয়) শত টাকা। গাঁওদিয়া ইউনিয়ন বাজেট ২০২২-২০২৩ অর্থ প্রস্তাবিত বাজেট ১(এক) কোটি ৭৮(আটাত্তুর) লক্ষ ৭ (সাত) হাজার ৬(ছয় )শত ৭৩(তিহাত্তুর) টাকা।বেজগাঁও ইউনিয়ন পরিষদে ২০২২-২০২৩ অর্থবছরে প্রস্তাবিত মোট বাজেট ১(এক) কোটি ৫(পাঁচ) লক্ষ ২৪( চব্বিশ) হাজার ৮(আটশত)৬ (ছয় ) টাকা। কনকসার ইউনিয়ন,গাঁওদিয়া ইউনিয়ন ,বেজগাঁও ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য এবং সাধারণ পুরুষ সদস্যদ সকলে উপস্থিত ছিলেন।

এছাড়া স্থানীয় গন‍্যমান‍্য ব‍্যাক্তিবর্গ ও এনজিও প্রতিনিধি এবং বিভিন্ন বিদ‍্যালয়ে শিক্ষক,সাংবাদিকদের উপস্থিতিতে বাজেট ঘোষণা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here