মুন্সীগঞ্জ গজারিয়ায় জাতীয় শ্রমিক লীগের নবগঠিত কমিটির আনন্দ র‌্যালি ও পরিচিত সভা

0

প্রেসনিউজ২৪ডটকমঃ আনিছুর রহমান (রলিন) মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলা জাতীয় শ্রমিক লীগের ৪৫ সদস্য বিশিষ্ট নবগঠিত কমিটির আনন্দ র‌্যালি ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বিকাল ৪টার দিকে গজারিয়া উপজেলা জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন বাউশিয়া বিসমিল্লাহ হাইওয়ে রেস্তোরাঁ সামনে থেকে একটি আনন্দ র‌্যালি বের করে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে ভবেরচর বাস স্ট্যান্ড এলাকায় উপজেলা জাতীয় শ্রমিক লীগের অস্থায়ী কার্যালয়ে এসে শেষ হয়।

পরে নবগঠিত কমিটির নেতৃবৃন্দদের নিয়ে এক পরিচিতি সভার আয়োজন করা হয়। সভায় উপজেলা জাতীয শ্রমিক লীগের নবগঠিত কমিটির সভাপতি মো. আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আহমেদ রুবেলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক মোঃ আক্কাস আলী।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গজারিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এম মহশিন চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আতাউর রহমান নেকী (খোকন)বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মুন্সীগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগের সদস্য সচিব শেখ আরফান হোসেন, যুগ্ম আহবায়ক মোঃ নুরুজ্জামান বিপ্লব, মো. আবুল কালাম আজাদ, মতিউর রহমান মতিন, মুন্সীগঞ্জ সদর উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি সুমন বেপারী প্রমুখ।

অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন, গজারিয়া উপজেলা তাঁতী লীগের সভাপতি মনিরুজ্জামান তালুকদার তপন, গজারিয়া উপজেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক প্রভাষক দেলোয়ার হোসেন সহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত জাতীয় শ্রমিক লীগের নেতাকর্মী। সভা শেষে অতিথি বৃন্দদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here