দেশ মৎস্য সম্পদে সমৃদ্ধ হলে মানুষও তার সুফল পাবে: অতিরিক্ত আইজি  শফিকুল

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন নিজস্ব প্রতিবেদক চাঁদপুর:বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজি মোঃ শফিকুল ইসলাম বিপিএম (বার), পিপিএম বলেছেন, দেশ মৎস্য সম্পদে সমৃদ্ধ হলে দেশের মানুষও তার সুফল পাবে। জাটকা মাছ না ধরার কারনে এখন দেশে ইলিশ সহজলভ্য হয়েছে। জনগণ সচেতন হলে জাটকা, মা ইলিশসহ সকল মাছই সহজলভ্য হবে ।

দেশীয় আমিষের চাহিদা পুরণের পাশাপাশি বিদেশে রপ্তানী করে বৈদেশিক মুদ্রা অর্জন করা সম্ভব হবে। বুধবার (০৯ মার্চ) সকালে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ষাটনল পযটন কেন্দ্র মাঠে জাটকা সংরক্ষণ অভিযান-২০২২ উপলক্ষে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন। তিনি উপস্থিত সকলকে সরকার ঘোষিত নিষিদ্ধকালীন সময়ে মাছ না ধরার জন্য এবং জাটকা সংরক্ষন অভিযান-২০২২ সফল করতে সকলের সহযোগীতা কামনা করেন।

চাঁদপুরের নৌ-পুলিশ সুপার কামরুজ্জামান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নৌ পুলিশের অতিরিক্ত আইজিপি মো. শফিকুল ইসলাম (পিপিএম ও বিপিএম বার)।বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস, চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়।

নৌ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী কায়সারের সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা মৎস্য কর্মকর্তা গোলাম মেহেদী হাসান, ষাটনল ইউপি চেয়ারম্যান ফেরদৌস আলম সরকার, জাহাজ ফেডারেশনের সভাপতি সবুজ সিকদার, দৈনিক ইত্তেফাক মতলব উত্তর প্রতিনিধি  শামসুজ্জামান ডলার, জেলা নৌযান ফেডারেশন সভাপতি জাহাঙ্গীর সরদার, জেলা মৎসজীবী লীগের সাধারণ সম্পাদক মানিক দেওয়ান, উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি ওমর আলী প্রধান প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here