ময়মনসিংহে তাপমাত্রা বৃদ্ধি বজ্রসহ বৃষ্টি হতে পারে

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মোহাম্মদ সাইফুল আলম, ময়মনসিংহ প্রতিনিধি:  ময়মনসিংহে আজ তাপমাত্রা বাড়তে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। সেই সঙ্গে রাতের তাপমাত্রাও বাড়তে পারে। আগামী ২৪ ঘণ্টার পূর্বাভাসে এতথ্য জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শনিবার রাতেও তাপমাত্রা বাড়তে পারে। রবিবার ময়মনসিংহ, ঢাকা, রাজশাহী, রংপুর, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের দু’এক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এতে বলা হয়, সারাদেশে দিনের ও রাতের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে।

আগামী ৭২ ঘণ্টায় বৃষ্টি কিংবা বজ্রসহ বৃষ্টি বৃদ্ধি পেতে পারে। আবহাওয়ার সার্বিক পর্যবেক্ষণে বলা হয়েছে, ঝাড়খণ্ড ও তৎসংলগ্ন এলাকায় অবস্থানরত সুস্পষ্ট লঘুচাপটি বর্তমানে বিহার এবং তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে।

এতে বলা হয়, মৌসুমী বায়ুর বর্ধিতাংশ গুজরাট, মধ্যপ্রদেশ, সুস্পষ্ট লঘুচাপের কেন্দ্রস্থল, পশ্চিমবঙ্গ এবং বাংলাদেশেল মধ্যাঞ্চল হয়ে উত্তরপূর্ব দিকে আসাম পর্যন্ত বিস্তৃত রয়েছে। মৌসুমী বায়ু বংলাদেশের ওপর কম সক্রিয়া এবং উত্তর বঙ্গোপসাগরে দুর্বল অবস্থায় বিরাজ করছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here