মমেক হাসপাতালের করোনা ইউনিটে ৮ জনের মৃত্যু

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মোহাম্মদ সাইফুল আলম, ময়মনসিংহ প্রতিনিধি ২৪ ঘণ্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ডেডিকেটেড করোনা ইউনিটে আটজনের মৃত্যু হয়েছে। তারা সবাই করোনার উপসর্গ নিয়ে চিকিৎসাধীন ছিলেন। আগের দিন ইউনিটে করোনা ও উপসর্গে চারজনের মৃত্যু হয়।

শনিবার (০২ অক্টোবর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন করোনা ইউনিটের মুখপাত্র ডা. মহিউদ্দিন খান মুন। তিনি জানান, শুক্রবার সকাল ৮টা থেকে শনিবার সকাল ৮টা পর্যন্ত করোনা ইউনিটে ময়মনসিংহের তিনজন, নেত্রকোনার তিনজন ও জামালপুরের দুইজন মারা গেছেন।

তারা হলেন ময়মনসিংহ সদরের রেনু (৬০), খুদেনেওয়াজ (৬০), সুকুমার সরকার (৭০), নেত্রকোনা সদরের সাইদুল (৬১), জয়া (১৬), দুর্গাপুর উপজেলার হালিমা (৮০), জামালপুর সদরের মানিক (৩৮) ও কাজল রেখা (৫৫)। ডা. মুন আরও জানান, করোনা ইউনিটে নতুন করে ১৪ জন ভর্তিসহ মোট চিকিৎসাধীন আছেন ১২১ জন। এর মধ্যে আইসিউতে রয়েছেন ৬ জন। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১০ জন।

এদিকে সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম জানান, ২৪ ঘণ্টায় ৩৮৫ নমুনা পরীক্ষায় ১২ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৩ দশমিক ১২ শতাংশ। এ পর্যন্ত জেলায় মোট আক্রান্ত ২১ হাজার ৯৮২ জন। সুস্থ হয়েছেন ২১ হাজার ৬২ জন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here