মুন্সীগঞ্জে সাঁতার প্রতিযোগীদের মাঝে ট্র্যাকস্যুট বিতরণ কার্যক্রময সম্পন্ন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি: মুন্সীগঞ্জ জেলার সাঁতার প্রতিযোগীদের মাঝে ট্র্যাকস্যুট বিতরণ কার্যক্রম সম্পন্ন হয়েছে। সাবেক জাতীয় সাঁতারু ও প্রশিক্ষক বীর মুক্তিযোদ্ধা বোরহান উদ্দিনের সৌজন্যে জেলার সাঁতারুদের মাঝে এ ট্র্যাকস্যুট বিতরণ করা হয়। বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে জেলা সুইমিংপুল ভবনে এক অনুষ্ঠানের মাধ্যমে ‍এ ট্র্যাকস্যুট বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে মুন্সীগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মোহাম্মদ মহিউদ্দিন উপস্থিত থেকে সাঁতারুদের মাঝে ট্র্যাকস্যুট বিতরণ করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও দৈনিক মুন্সীগঞ্জের খবর পত্রিকার প্রকাশক ও সম্পাদক অ্যাড. সোহানা তাহমিনা।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে জেলা সাঁতার প্রতিযোগীদের সাঁতার খেলাকে যথাযথভাবে গুরুত্ব দেয়ায় আহ্বান জানান। সাঁতারে বিগত সময়ে মুন্সীগঞ্জ জেলা চ্যাম্পিয়ন হয়েছিল। এর ধারাবাহিকতা যেন অব্যাহত থাকে। সাঁতারে মুন্সীগঞ্জ জেলা যেন সবার উপরে অবস্থান করতে পারে। তোমরা আমাদের গর্ব। এ সময় প্রধান অতিথি সকল প্রতিযোগীকে ধন্যবাদ জানান।

বঙ্গবন্ধু ৩৪তম জাতীয় বয়সভিত্তিক সাঁতার প্রতিযোগিতা-২০২১-এ মুন্সীগঞ্জ জেলা ক্রিড়া সংস্থার দল অংশগ্রহণ করবে। আগামী ২ অক্টোবর সৈয়দ নজরুল ইসলাম সুইমিং কমপ্লেক্সে তারা বিভিন্ন গ্রুপভিত্তিক প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে বলে জানা গেছে। ট্র্যাকস্যুট বিতরণকালে আরো উপস্থিত ছিলেন- মুন্সীগঞ্জ জেলা সাঁতার প্রশিক্ষক মো. নুরুল ইসলাম, সহকারী প্রশিক্ষক আব্দুল হাকিম, মো. টিটু প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here