মুন্সীগঞ্জের গজারিয়ায় ৮৫০ ক্যান বিদেশি বিয়ারসহ ৪ মাদক কারবারি আটক

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি: মুন্সীগঞ্জের গজারিয়া থানা এলাকায় অভিযান চালিয়ে ৮৫০ ক্যান বিদেশি বিয়ারসহ ৪ মাদক ব্যবসায়ী আটক করেছে থানা পুলিশ।মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকারও জব্দ করা হয়েছে। আটককৃতরা হলেন, কুমিল্লা জেলাধীন মেঘনা থানার মো. দুধ মিয়ার ছেলে মো. ইসমাইল হোসেন (৩৫), নারায়ণগঞ্জ জেলাধীন রূপগঞ্জ উপজেলার আ.মান্নান এর ছেলে মো.মনির হোসেন(৩০), মুন্সীগঞ্জ জেলাধীন গজারিয়া থানার তারা মিয়ার ছেলে বাদল (২০) ও মোহাম্মদ আলীর ছেলে মো. সৌরভ (২০)।

বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের তেতৈতলা এলাকায় পুলিশ অভিযান চালিয়ে এই ৪ মাদক ব্যবসায়ী আটক করে। আটকের বিষয়টি নিশ্চিত করেছেন গজারিয়া থানার অফিসার ইনচার্জ ওসি মো. রইছ উদ্দিন। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের তেতৈতলা এলাকায় পুলিশ অভিযান চালায়। এসময় একটি প্রাইভেটকার (ঢাকা মেট্টো-গ ১৩-৯০৪৩) দ্রুত গতিতে আসতে থাকলে থামার সংকেত দেওয়া হয়।

পরে গাড়িতে তল্লাশি চালিয়ে ৮৫০ ক্যান বিদেশি বিয়ারসহ ৪মাদক ব্যবসায়ী আটক করে। এসময় মাদকদ্রব্য পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকারটিও জব্দ করা হয়েছে। তিনি আরও জানান, আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তারা দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা করে আসছে।

ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় তারা মাদক সরবরাহ করতো বলেও প্রাথমিকভাবে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে মুন্সীগঞ্জ, নারায়ণগঞ্জ ও কুমিল্লা জেলার বিভিন্ন থানায় মাদকদ্রব্য আইনে একাধিক মামলা রয়েছে। আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পর বৃহস্পতিবার দুপুরে আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here