মুন্সীগঞ্জে মিশুক চালক মাদক ব্যবসায়ীর রামদার কোপে গুরুতর আহত

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি: মাদক বিক্রেতা হামলায় মিশুক চালক রক্তাক্ত জখম। গুরুতর আহত আলমগীর (২৭) কে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে। মাদক ব্যবসায়ী বাবু সরকার নিজের শরীর নিজে রক্তাক্ত জখম করে বোন শিউলিকে নিয়ে থানায় স্বশরীরে হাজির হয়ে আহতদের বিরুদ্ধে মামলা করতে আসে। পরবর্তীতে বৈখর এলাকার সাধারণ জনগণ আটকিয়ে পুলিশে সোপর্দ করে। বর্তমানে সে সদর হাসপাতালে পুলিশি হেফাজতে ভর্তি রয়েছে। ঘটনাটি ঘটে বুধবার সকাল ১১টার সময় রনছ পুলের পূর্ব পাশের্^র বৈখরের প্রবেশ পথের বালুর মাঠে।

স্থানীয়রা জানায়, রামদা দিয়ে আলমগীরকে কুপিয়ে মাথা, হাত ও পায়ের হাড় বের করে ফেলেছে। স্থানীয়রা আরও জানায়, মাদক ব্যবসায়ীর বাড়িতে অধিকতর তল্লাশি চালালে দেশীয় ধারালো অস্ত্র ও আগ্নেয়াস্ত্রও পাওয়া যাবে। এই ঘটনায় একটি লিখিত অভিযোগ করেছেন আহত আলমগীরের মা আলেয়া বেগম।

মুন্সীগঞ্জ পশ্চিম দেওভোগ এলাকার মাদক ব্যবসায়ীর পরিবারের কাছে জিম্মি হয়ে পড়েছে এলাকার সাধারণ মানুষ। দিন রাত ২৪ ঘন্টাই মাদক সেবনকারীদের আনাগোনা দেখা যায় তাদের বাড়িতে। শহরের সকল মাদক সেবনকারীদের মাদক ক্রয় করার একমাত্র স্থান এখন মাদক সম্রাজ্ঞি শান্তির বাড়ি। মাদক কারবারিদের বাড়িতে পুলিশ আসলেও রহস্যজনক কারণে তাদেরকে গ্রেফতার না করে দু’একজন ক্রেতাকে গ্রেফতার করার খবর পাওয়া গেছে।

অভিযোগের সূত্র ধরে জানা যায়, মো: বাবু সরকার আব্দুল জব্বার (৩০), শিউলি বেগম (৪০), মো: রাজ্জাক (২৫), পুতুলি বেগম (৩০) বুধবার সকাল সাড়ে ১১টার সময় বৈখর পশ্চিমপাড়া রনছ ব্রিজের পূর্ব পাশে বালুর মাঠে পূর্ব শত্রুতার জের ধরে চাপাতি, রামদা, ছুরি, সুইচ গিয়ার, লোহার রড, কাঠের ডাসা নিয়ে অতর্কিতভাবে আলমগীরের উপর হামলা করে। বাম হাত ও মাথায় রামদা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে আলমগীরের শরীর। এ সময় আহত হয়ে মাটিতে পড়ে আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে গরুরতর আহত অবস্থায় আলমগীরকে সদর হাসপাতালে পাঠালে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেলে হাসপাতালে রেফার্ড করেন।

এস আই জুলহাস জানান, বাবুকে আটক করা হয়েছে। বিশেষ সূত্র জানায় তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। সদর থানার অফিসার ইনচার্জ আবুবকর ছিদ্দিক জানান, অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। বাবু সরকারকে আটক করা হয়েছে। পুলিশী হেফাজতে হাসপাতালে ভর্তি আছে। আহত আলমগীর ঢাকা মেডিকেলে ভর্তি আছে। তবে তার অবস্থা আশংকাজনক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here