না’গঞ্জ সাইনবোর্ডে নাশকতার দায় স্বীকার করে হেফাজত নেতার জবানবন্দি

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জের সাইনবোর্ড মোড়ে তান্ডব পরিচালনাকারীর হোতা হেফাজতে ইসলাম বাংলাদেশের যুগ্ম মহাসচিব, ঢাকা মহানগরের সাংঠনিক সম্পাদক ও মারকাযুল হুদা মাদ্রাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল মুফতি আজহারুল ইসলাম আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছেন। মঙ্গলবার (১৭ আগস্ট) সন্ধ্যায় আসামি মুফতি আজহারুল ইসলামকে বিজ্ঞ আদালতে উপস্থাপন করলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ কাউসার আলমের আদালতে নিজ দোষ স্বীকার করে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেন তিনি।

বুধবার (১৮ আগস্ট) রাতে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) নারায়ণগঞ্জ জেলা কার্যালয়ের পুলিশ সুপার মনিরুল ইসলাম জানান, ২৮ মার্চে সাইনবোর্ডে সহিসংতায় আজহারুল ইসলাম সশরীরে উপস্থিত ছিলেন। কর্মীদের উদ্দীপ্ত করার জন্য অন্যান্য বক্তাদের সাথে তিনিও বক্তব্য রেখেছেন। এছাড়া পুলিশের নিকট তিনি আরও কিছু চাঞ্চল্যকর তথ্য প্রদান করেছেন। যা যাচাই বাছাই অব্যাহত আছে। সম্পৃক্ত অন্যান্য আসামিদের গ্রেফতারের লক্ষ্যে অভিযান চলমান রয়েছে।

হরতালের দিন সহিংসতার ঘটনায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানায় এজাহারনামীয় ২৮ জনসহ অজ্ঞাত আরও ৪০০-৫০০ জনের নামে সন্ত্রাস বিরোধী আইনে মামলা হয়। গত ১৫ এপ্রিল এই মামলার তদন্তের দায়িত্ব পায় পিবিআই। মামলাটি তদন্ত করছেন পিবিআই নারায়ণগঞ্জের পরিদর্শক আরিফুর রহমান। এই মামলায় গ্রেফতার মুফতি আজহারুল ইসলামকে জিজ্ঞাসাবাদের জন্য গত ১৬ আগস্ট রিমান্ডে নেয় পিবিআই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here