মহেশপুরে মেয়ের জীবন বাঁচাতে অসহায় পিতার আর্তনাদ

0

প্রেসনিউজ২৪ডটকমঃ জিয়াউর রহমান জিয়া মহেশপুর(ঝিনাইদহ) সংবাদদাতাঃ যে বয়সে মেয়েটির খেলাধুলা করে বাড়ী মাতিয়ে রাখার কথা সে বয়সে মেয়েটি বিছানাই  পড়ে আছে এক অনশ্চিত ভবিষ্যতের দিকে তাকিয়ে । আর পিতা তার মেয়ের মুখ দেখে বার বার  আর্তনাদ করছে। কিন্তু তার কিছুই করার নেই কারণ তিনি একজন দিন মুজুর তিনি যা আয় করে তাতে কনোমতে খাওয়া টা হয়।

এই অবস্থায় মেয়ে কে কিভাবে চিকিৎসা করাবে তার কোন কুল কিনারা পাচ্ছে না। তিনি মেয়ের জীবন বাঁচাতে সমাজের বিত্তবানদের কাছে আকুল  আবেদন করেছে । এলাকাবাসী জানান,মহেশপুর পৌর এলাকার ৯নং ওয়ার্ড গাড়াবাড়ীয়া  গ্রামের দিন মুজুর রাজীব হোসনের কন্যা রাবেয়া খাতুন শারীরিক ভাবে অসুস্থ হয়ে জন্ম  গ্রহণ করেন। রাবেয়ার জন্মের পর দেখা যায় তার মলদার নেই ।

সেখানে দেখা যায় না>ি উপরে  মলদারের অংশ নিয়ে জন্ম গ্রহন করেছে। তখন থেকেই অসহায় হতদরিদ্র পিতা রাজীব অন্যের  সহায়তাই মেয়ের চিকিৎসা করে আসছেন । বর্তমানে মেয়েটির বয়স ৫ বছর ডাক্তাররা বলেছে  এখনই মেয়েকে অপরাশেন করলে ভালো হতে পারে। রাবেয়াকে অপারেশন করতে প্রায় এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা লাগবে বলে জানিয়েছে ।

কিন্তু এই টাকা জোগাড় করা একে বারেই অসম্ভব রাবেয়ার পিতার । ৯নং ওয়ার্ডের কাউন্সিলর জাহাঙ্গীর আলমের সাথে কথা বললে তিনি জানান ছোট্ট শিশু রাবেয়ার  চিকিৎসা করার জন্য এই ঈদে কিছু টাকা তোলা হয়েছিলো ও গ্রামের যুব সমাজ নিজেদের  মধ্যে চাঁদা তুলে কিছু টাকা সংগ্রহ করলেও, চিকিৎসার সিংহ ভাগ টাকাই জোগাড় হতে বাকি আছে।

তাই শিশু রাবেয়ার সুচিকিৎসার জন্য তার পিতা সমাজের বিত্তবানদের নিকট আর্থিক সহায়তা করার জন্য অনুরোধ করেছেন।যাতে অসুস্থ রাবেয়া সুস্থ হয়ে অন্য শিশুদের মত খেলাধুলা করতে পারে। সাহায্য পাঠানোর ঠিকানা বিকাশ ০১৯৩৬২৯৩২৩৪।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here