মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধ পারাপার বৃদ্ধি, করোনা সংক্রমিত থামছে না গত এক সপ্তাহে দালালসহ ৩৭ জন আটক

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মহেশপুর (ঝিনাইদহ) সংবাদদাতা: মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধ পারাপার বৃদ্ধি, করোনা সংক্রমিত থামছে না। গত এক সপ্তাহে দালালসহ ৩৭জন ৫৮বিজিবি’র হাতে আটক।এরমধ্যে ভারত থেকে আসার পথে আটক ১৮ জনকে বাধ্যতা মূলক হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

বিজিবি ও থানা সূত্রে প্রকাশ, ৫৮ বিজিবির অধিনস্ত উপজেলার বিভিন্ন বিওপির টহল দল এ সকল অবৈধ পারাপারকারীদেরকে আটক করে। এরমধ্যে বাংলাদেশ থেকে ভারতে যাওয়ার সময় ১৯জন এবং ভারত থেকে আসার পথে ১৮জন রয়েছে এবং পারাপারে সহায়তাকারী দালাল রয়েছে ২জন। আটককৃতদের মধ্যে রয়েছে নারী ১৩জন, পুরুষ ২১জন ও শিশু ৩জন।

ভারত থেকে আসার পথে আটককৃত ১৮জনকে মহেশপুর মহিলা কলেজে বাধ্যতামূলক হোমকোয়ারেন্টাইনে রাখা হয়েছে। ৫৮ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল কামরুল আহসান জানান, ভারত থেকে আসার পথে আটককৃত ব্যক্তিরা বিভিন্ন সময় ভারতে যেয়ে অবস্থান করছিল। সেখানকার অবস্থা খারাপ বুঝে তারা বাংলাদেশে ঢুকছে। অনেক সময় তাদের মেডিকেল চেকআপ করলে করোনা পজেটিভ পাওয়া যাচ্ছে।

যে কারনে সবাই ঝুকির মধ্যে আছে। আটককৃতদের সকলকে মহেশপুর থানায় সোপর্দ করা হয়েছে। মহেশপুর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান, তাদের বিরুদ্ধে মামলা হয়েছে এবং তাদেরকে হোমকোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here