ময়মনসিংহে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মোহাম্মদ সাইফুল আলম (ময়মনসিংহ জেলা প্রতিনিধি): ময়মনসিংহে শুক্রবার (৪ জুন/২০২১) সকালে রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে জেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল
টুর্নামেন্ট ( অনুর্ধ-১৭) উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে গৃ হায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমদ এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে।

এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আজকের প্রজন্মই আগামী দিনের ভবিষৎ। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা এই ফুটবল টুর্নামেন্টের মাধ্যমে আগামীদিনে ভালো খেলোয়ার তৈরী হবে এবং জাতীয় পর্যাায়ে অংশ গ্রহণ করে ময়মনসিংহের সুনাম আরো বৃদ্ধি করবে। জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হকের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান, জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, মহানগর আওয়ামীলীগ সভাপতি এহতেশামুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) টুর্নামেন্টের আহবায়ক মোঃ জাহাঙ্গীর আলম, সদস্য সচিব মোঃ আব্দুল বারী প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় জেলা প্রশাসনের কর্মকর্তা, সিটি কর্পোরেশনের কর্মকর্তা,কাউন্সিলর, স্থানীয় জনপ্রতিনিধি, আওয়ামীলীগ ও অংগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, ক্রীড়া পরিষদের সদস্যবৃন্দ সহ ক্রীড়ামোদী দর্শক উপস্থিত ছিলেন। জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত উদ্বোধনী খেলায় সিটি কর্পোরেশন দল ও ফুলপুর উপজেলা দলের মধ্যে এই খেলা অনুষ্ঠিত হয়। খেলায় ১৩টি উপজেলা ও ১টি সিটি কর্পোরেশনের দল অংশ গ্রহণ করবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here